গ্রিজমানকে হুমকি হিসেবে দেখছেন বার্সা কোচ

লা লিগার শিরোপা লড়াইয়ে অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে আতলেতিকো মাদ্রিদের ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান বার্সেলোনার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে বলে বিশ্বাস কোচ এরনেস্তো ভালভেরদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2018, 12:01 PM
Updated : 4 March 2018, 12:01 PM

কাম্প নউয়ে রোববার বাংলাদেশ সময় রাত সোয়া ৯ টায় শুরু হবে ম্যাচটি। ২৬ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো।

এই লড়াইয়ের আগে দারুণ ফর্মে আছেন গ্রিজমান। গত রোববার সেভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করার তিন দিন পর বুধবার লেগানেসের বিপক্ষে আতলেতিকোর ৪-০ ব্যবধানের জয়ে চারটি গোলই করেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

আতলেতিকো মাদ্রিদ ছেড়ে গ্রিজমান বার্সেলোনায় পাড়ি জমাতে পারেন বলে সম্প্রতি স্পেনের কিছু সংবাদ মাধ্যম খবর ছাপায়। অবশ্য তা অস্বীকার করেছে কাতালান ক্লাবটি।

তবে গ্রিজমানের পুরো মনোযোগ এখন বার্সেলোনা ম্যাচে। ক্যারিয়ারে প্রথমবারের মতো কাম্প নউয়ে গোল করতে মরিয়া ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। এ ব্যাপারে সাংবাদিকদের ফ্রান্সের এই খেলোয়াড় বলেন, “রোববার আমি খুব করে গোল করতে ও উদযাপন করতে চাই।”

তবে গ্রিজমান জ্বলে না উঠুক এমনটা চাইছেন ভালভেরদে।

“আমি বরং চাইব, অন্য সময়ের জন্য সে তার গোলগুলো জমা করে রাখুক।”

“আগামীকাল (রোববার) আতলেতিকো মাদ্রিদের অন্যতম শক্তি হবে সে। তাকে কড়া নজরে রাখতে হবে আমাদের।”

গ্রিজমান বার্সেলোনায় নাম লেখাচ্ছেন কি-না প্রশ্নে ভালভেরদে বলেন, “তার ভবিষ্যতের বিষয়ে আমি আপনাকে বলতে পারব না। তবে সে এমন একজন খেলোয়াড় যে এই মুহূর্তে দারুণ ফর্মে আছে।”

“দেখুন, সে খুবই ভালো একজন খেলোয়াড়। এ ব্যাপারে আমার কোনো সন্দেহ নাই। তবে আমি কোনো খেলোয়াড়কে নিয়ে কথা বলবো না যে অন্য একটি দলের হয়ে খেলে এবং বিশেষ করে যার বিপক্ষে আমরা পরের দিন খেলব। এটা ঠিক হবে না।”