রিয়াল ম্যাচের জন্য ঘরের মাঠে অনুপ্রেরণার খোঁজে পিএসজি

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে ঘরোয়া ফুটবলে মার্সেইয়ের বিপক্ষে দুটি ম্যাচ পিএসজিকে অনুপ্রাণিত করতে পারে বলে মনে করেন কোচ উনাই এমেরি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2018, 11:37 AM
Updated : 24 Feb 2018, 11:37 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে গত ১৪ ফেব্রুয়ারি ইউরোপের ক্লাব পর্যায়ের সেরা টুর্নামেন্টের শেষ ষোলোর প্রথম লেগে বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালের কাছে ৩-১ গোলে হারে পিএসজি। প্রতিপক্ষের মাঠে প্রথমে এগিয়ে যাওয়ার পর ক্রিস্তিয়ানো রোনালদো জোড়া ও মার্সেলো একটি গোল করলে হার নিয়ে ফিরতে হয় লিগ ওয়ানের শীর্ষের দলকে। ৬ মার্চ প্যারিসে ফিরতি লেগে মুখোমুখি হবে দুই দল।  
 
এর আগে নিজেদের মাঠে লিগ ওয়ানের অন্যতম শক্তিশালী দল মার্সেইয়ের সঙ্গে চার দিনের ব্যবধানে দুটি ম্যাচ খেলবে পিএসজি। দলটির বিপক্ষে রোববার লিগ ম্যাচ খেলার পর বুধবার ফরাসি কাপের কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হবে এমেরির দল।
 
আর এই গুরুত্বপূর্ণ সময়টায় ভক্ত-সমর্থকদের পাশে চাইলেন পিএসজি কোচ।
 
“আমরা জানি, সমর্থকরা কতটা গুরুত্বপূর্ণ।”
 
“তারা আমাদের সমর্থন করার মাধ্যমে আমাদের সহযোগিতা করে।”
 
“মার্সেইয়ের বিপক্ষে রোববার লিগ ওয়ানে আমাদের একটা ম্যাচ আছে, (বুধবার) ফরাসি কাপে ম্যাচ আছে। এরপর রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি লেগ।”
 
“ক্লাব, ক্লাবের খেলোয়াড়রা ও সব স্টাফ দলের সঙ্গে থাকতে সমর্থকদের আহ্বান জানাবে। প্রতিপক্ষদের জন্য পাক দে পাঁসকে কঠিন একটা মাঠ বানিয়ে ফেলতে চাইবো আমরা।”