২০২২ সাল পর্যন্ত বার্সায় রবের্তো

লোভনীয় অনেক প্রস্তাব থাকলেও বার্সেলোনাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সের্হি রবের্তো। কাতালান ক্লাবটির সঙ্গে করেছেন নতুন চুক্তি। ২০২২ সাল পর্যন্ত এখানে থাকবেন স্পেনের এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2018, 10:07 AM
Updated : 23 Feb 2018, 10:07 AM

নতুন চুক্তিতে রবের্তোর বাইআউট ক্লজ ধরা হয়েছে ৫০ কোটি ইউরো।

গত গ্রীষ্মে ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে দলে টানতে আগ্রহী ছিল কয়েকটি ক্লাব। এর মধ্যে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের নাম শোনা যায়। তখন রবের্তোর রিলিজ ক্লজ ছিল মাত্র চার কোটি ইউরো। তবে ইংলিশ প্রিমিয়ার লিগের কোনো ক্লাবই তখন স্পেনের এই খেলোয়াড়ের মন গলাতে পারেনি।

রবের্তোর চুক্তি নিয়ে বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ বলেন, "আমি সের্হিকে ধন্যবাদ দিতে চাই। সে অনেক প্রস্তাব পেয়েছে এবং আরও অনেক ভালো প্রস্তাব পাবে। কিন্তু সে বার্সায় থাকার সিদ্ধান্ত নিয়েছে। এটা তার বাড়ি।"

প্রিয় ক্লাব বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি নিয়ে খুশি ২৫ বছর বয়সী রবের্তো।

"আমি বার্সেলোনায় থাকতে চাই আর সবসময়ই এটা আমার মনের মধ্যে ছিল। ছোট বেলা থেকেই আমি বার্সার সমর্থক। এখানে আমি ১২ বছর ধরে আছি। অনেক ক্লাবের আগ্রহ ছিল। কিন্তু আমি এখানেই থাকতে চাই। ২০২২ পর্যন্ত। এর চেয়েও বেশি হলে আরও ভালো।"

১৪ বছর বয়সে কাতালুনিয়ার আরেক ক্লাব জিমনাস্তিক থেকে বার্সেলোনায় নাম লেখান রবের্তো। ২০১০ সালে তখনকার কোচ পেপ গুয়ার্দিওলার অধীনে মূল দলে অভিষেক হয় তার। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ৩৪টি ম্যাচ খেলেছেন রবের্তো।