প্যারিসে বাজিমাতের আশা নেইমারের

রিয়ালের মাঠে হারে সব কিছু শেষ হয়ে যায়নি বলে মনে করেন নেইমার। ফিরতি লেগের খেলা নিজেদের মাঠে বলে সব ঘাটতি পুষিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে যেতে আশাবাদী পিএসজির ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2018, 09:37 AM
Updated : 15 Feb 2018, 10:13 AM

গত বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগে ৩-১ গোলে রিয়ালের কাছে হারে পিএসজি। আগামী ৬ মার্চে ফিরতি লেগে নিজেদের মাঠে রিয়ালের মুখোমুখি হবে দলটি। সেরা আটে উঠতে হলে প্যারিসে কমপক্ষে ২-০ গোলে জিততে হবে উনাই এমেরির দলকে।

আদ্রিওঁ রাবিওর গোলে রিয়ালের মাঠে এগিয়ে গিয়েছিল পিএসজি। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোল আর মার্সেলোর লক্ষ্যভেদে শেষ পর্যন্ত হারে লিগ ওয়ানের দলটি।

সান্তিয়াগো বের্নাবেউয়ে ভালো খেললেও গোলের দেখা পাননি পিএসজির হয়ে চলতি মৌসুমে ২৮ গোল করা নেইমার। তবে ফিরতি লেগ নিয়ে দারুণ আশাবাদী রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসা এই ফরোয়ার্ড।

“কোনো কিছুরই নিষ্পত্তি হয়নি। নিজেদের মাঠে, নিজেদের সমর্থকদের সামনে আমাদের আরও একটা ম্যাচ আছে, যেটা খুবই কঠিন হবে, মাদ্রিদে যেমন কঠিন হয়েছে। কিন্তু আমি আশাবাদী আমরা পারব।”