নেইমারকে রিয়ালে দেখছেন না বার্সার সাবেক ফরোয়ার্ড স্তইচকভ

গুঞ্জন রয়েছে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পিএসজি ছেড়ে সান্তিয়াগো বের্নাবেউয়ে নাম লেখালে বিস্মিত হবেন বলে জানালেন বার্সেলোনার সাবেক তারকা ফরোয়ার্ড রিস্তো স্তইচকভ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2018, 10:49 AM
Updated : 9 Feb 2018, 10:49 AM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। কিন্তু বছর না ঘুরতেই জোরালো গুঞ্জন, ফের স্পেনে ফিরতে পারেন ২৬ বছর বয়সী এই খেলোয়াড়।

তবে, নেইমার রিয়ালে নাম লেখাবে না বলে বিশ্বাস বার্সেলোনার হয়ে দুই মেয়াদে খেলে পাঁচটি লা লিগা জেতা স্তইচকভ। রেডিও মার্কাকে বুলগেরিয়ার এই খেলোয়াড় বলেন, “আমি তাকে রিয়াল মাদ্রিদে দেখি না।”

“সে যা করে যাচ্ছে সে সবের জন্য আমি তার মঙ্গল কামনা করি। তবে, সে সব কিছু জিতবে বলে আমি বিশ্বাস করি না, যা সে বার্সেলোনার হয়ে জিতেছে।”

এবারের মৌসুমটা তেমন ভালো যাচ্ছে না রিয়ালের। তাদের লা লিগা শিরোপা ধরে রাখার আশা শেষই বলা যায়। শীর্ষে থাকা বার্সেলোনা থেকে ১৯ পয়েন্টে পিছিয়ে চতুর্থ স্থানে আছে এক ম্যাচ কম খেলা জিনেদিন জিদানের দল। লেগানেসের কাছে কোয়ার্টার-ফাইনালে হেরে বিদায় নিতে হয় কোপা দেল রে থেকে।

রিয়ালের একমাত্র আশা এখন টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জয়। আগামী বুধবার নিজেদের মাঠে প্রতিযোগিতাটির শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে তারা।

দলের ব্যর্থতায় এমনিতেই চাপে আছেন জিদান। অনেকের মতে, ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ ষোলোয় পিএসজিকে হারাতে ব্যর্থ হলে রিয়ালে কোচের চাকরি হারাতে পারেন ফরাসি এই কোচ। তবে, জিদানকে ছাঁটাই করাটা রিয়ালের ভুল হবে বলে মনে করেন স্তইচকভ।

“ফুটবলে কখনো কখনো বড় মাপের মানুষদেরও ভুগতে হয়। সব কিছু পুনর্গঠন করতে রিয়াল মাদ্রিদের সময় দরকার।”

“কারো সন্দেহ নেই যে, জিদান বড় মাপের একজন কোচ। তবে তাকে ধৈর্য ধরতে হবে। সে যেসব শিরোপা জিতেছে সেগুলো কেউ নিয়ে যেতে পারবে না।”