পড়তির দিকে নয় রোনালদোর ফর্ম: এমবাপে

এবারের মৌসুমে এখনো নিজের সেরাটা দেখাতে পারেননি ক্রিস্তিয়ানো রোনালদো। তাই বলে রিয়াল মাদ্রিদের আক্রমণভাগের এই খেলোয়াড়ের ফর্ম পড়তির দিকে আছে বলে মনে করেন না পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2018, 11:31 AM
Updated : 7 Feb 2018, 11:31 AM

এবারের মৌসুমে রোনালদো এখনও ছন্দ হারা, খুঁজে ফিরছেন নিজেকে। লা লিগায় এখন পর্যন্ত ১৭ ম্যাচে করেছেন মাত্র ৮ গোল। তবে, চ্যাম্পিয়ন্স লিগে দারুণ ফর্মে আছেন পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার। দলকে শেষ ষোলোয় ওঠানোর পথে ছয় ম্যাচে করেছে ৯ গোল।

ইউরোপ সেরা প্রতিযোগিতায় দারুণ ছন্দে আছে পিএসজি। মঙ্গলবার রাতে সোশোকে ৪-১ গোলে হারিয়ে ফরাসি কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে তারা। লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দলটি আগামী বুধবার সান্তিয়াগো বের্নাবেউয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে রিয়ালের মুখোমুখি হবে।

এই লড়াইয়ের আগে রোনালদো প্রসঙ্গে এমবাপে বলেন, “রোনালদো পড়তির দিকে নেই। তিনি পড়তির দিকে থাকলে অনেক খেলোয়াড়ই পড়তির দিকে আছেন।"

“তিনি অসাধারণ একজন খেলোয়াড়। তবে আমরা আশা করবো আমাদের বিপক্ষে তিনি শান্ত থাকবেন। তাদের সব শক্তির প্রতি নজর দিয়ে আমরা ম্যাচটির জন্য প্রস্তুত হব। তিনি তাদের দলের মধ্যে অন্যতম এক শক্তি।”