‘পিএসজির বিপক্ষে এই ভুল করা চলবে না রিয়ালের’

লেভান্তের মাঠে দুই দফা এগিয়ে গিয়ে রক্ষণের ভুলের চড়া মাশুল দিতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। ফিরতে হয়েছে ২-২ গোলে ড্রয়ের ধাক্কা খেয়ে। পিএসজির মুখোমুখি হওয়ার আগে তাই দলের রক্ষণভাগকে সতর্ক করে দিয়েছেন মিডফিল্ডার কাসেমিরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2018, 09:02 AM
Updated : 4 Feb 2018, 12:04 PM

আগামী ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগে সান্তিয়াগো বের্নাবেউয়ে ফ্রান্সের দল পিএসজির মুখোমুখি হবে রিয়াল।

লেভান্তের সঙ্গে ড্রয়ের পর লা লিগার শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৮ পয়েন্ট পিছিয়ে আছে শিরোপাধারী রিয়াল।

টানা দুইবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা জিনেদিন জিদানের দলটি এবার ইউরোপ সেরা আসরে টানা তৃতীয় শিরোপা জয়ের মিশনে নেমেছে। তবে লেভান্তে ম্যাচের পর দলের রক্ষণভাগ নিয়ে দুর্ভাবনার কথা জানান কাসেমিরো।

“আমরা দুটো ভুল করেছি এবং দুটো গোল হজম করেছি-এটাই ফুটবল। যদি আপনার রক্ষণ ভুল করে, তাহলে আপনাকে শাস্তি দেওয়ার মানটুকু প্রতিপক্ষের আছে।”

পিএসজির বিপক্ষে একই ভুল করলে চড়া মাশুল দিতে হবে বলেও সতীর্থদের সতর্ক করে দিয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

“(লেভান্তের মাঠে) আমরা ভালো শুরু করেছিলাম। ম্যাচও নিয়ন্ত্রণে রেখেছিলাম কিন্তু ওই দুইটা ভুলও করলাম। আমাদের ম্যাচ বাই ম্যাচ ভাবতে হবে কিন্তু এটা পরিষ্কার যে, এই ভুলগুলো আমরা পিএসজির বিপক্ষে করতে পারি না।”