পিএসজিতে থেকেই ইতিহাস গড়তে চান নেইমার

ডালপালা ছড়াচ্ছে গুঞ্জন-পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার। তবে সেসবের কিছুই ভাবনায় নেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। জানালেন, প্যারিসের ক্লাবটিতে সুখে আছেন। এখানে থেকেই গড়তে চান ইতিহাস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2018, 11:00 AM
Updated : 28 Jan 2018, 11:09 AM

গত অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু বছর না ঘুরতেই কিছু সংবাদ মাধ্যমের খবর, ফের লা লিগায় ফিরতে পারেন আক্রমণভাগের এই খেলোয়াড়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে তার নাকি যোগাযোগ আছে।

পিএসজিতে প্রথম মৌসুমেই নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন নেইমার। খেলছেন দারুণ। সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ২৪ ম্যাচে ২৬ গোল করেছেন সেপ্টেম্বরে পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে সতীর্থ এদিনসন কাভানির সঙ্গে ঝগড়ায় জড়ানো আক্রমণভাগের এই খেলোয়াড়। 

শনিবার নিজেদের মাঠে লিগ ওয়ানে মোঁপেলিয়েকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেওয়ার ম্যাচে জোড়া গোল করা নেইমার সংবাদ সম্মেলনে তার রিয়ালে যাওয়ার সম্ভাবনা নিয়ে ওঠা গুঞ্জন নিয়েও কথা বলেন।

"আমি আমার সতীর্থদের নিয়ে খুশি। পিএসজিতে সুখে আছি আমি।…আমি এখানে ইতিহাস গড়তে এবং আমার সেরাটা দিতে এসেছি।"

"গুঞ্জন সবসময় থাকে এবং সবসময় থাকবে। সান্তোসে থাকার সময় এবং বার্সেলোনায় আমার বছরগুলোতে প্রত্যেকটা দল-বদলের সময় আমার নাম নিয়ে কোনো না কোনো গুঞ্জন ছিল। এর বাইরে থাকাটা অসম্ভব।"    

"তা নিয়ে আমি খুশি। এর মানে আমি ভালো খেলোয়াড়। আর ভালো মানের খেলোয়াড়দের নিয়ে সবসময় গুঞ্জন শোনা যায়।"