বার্সায় অভিষেকে উচ্ছ্বসিত কৌতিনিয়ো

বার্সেলোনার হয়ে অভিষেক ম্যাচ খেলে উচ্ছ্বসিত ফিলিপে কৌতিনিয়ো। এটাকে নিজের জন্য বিশেষ একটি দিন হিসেবে দেখছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2018, 02:27 PM
Updated : 26 Jan 2018, 02:27 PM

কাম্প নউয়ে বৃহস্পতিবার রাতে কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালের ফিরতি লেগে ২-০ গোলে এস্পানিওলকে হারায় বার্সেলোনা। নিজেদের মাঠে দলের জয়ে একটি করে গোল করেন লুইস সুয়ারেস ও লিওনেল মেসি। দুই লেগ মিলিয়ে ২-১  গোলে জিতে শেষ চারে উঠে এরনেস্তো ভালভেরদের দল।

ম্যাচের ৬৮তম মিনিটে আন্দ্রেস ইনিয়েস্তাকে বসিয়ে নামনো হয় চলতি মাসেই ক্লাব রেকর্ড ১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে লিভারপুল থেকে বার্সেলোনায় নাম লেখানো কৌতিনিয়োকে। ২২ মিনিট খেলেই নজর কাড়েন এই প্লেমেকার।  

কৌতিনিয়ো বলেন, “এটা বিশেষ একটি দিন। কারণ, এগুলোই ক্লাবটির হয়ে আমার প্রথম মিনিট। এটা চমৎকার একটা রাত ছিল। সমর্থকরা আমাকে যেভাবে স্বাগত জানিয়েছে তাতে আমি খুবই খুশি এবং রোমাঞ্চিত।”

“আমি হালকা স্নায়ু চাপে ভুগছিলাম ও উদ্বিগ্ন ছিলাম। কারণ এটা কতো বড় একটা ক্লাব। তবে প্রত্যেকে যেভাবে আমাকে স্বাগত জানিয়েছে সেটা আমাকে নির্ভার হতে সহায়তা করেছে।”

লা লিগায় রোববার দেপোর্তিভো আলাভেসের মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা। কাম্প নউয়ে ম্যাচটি দিয়ে স্পেনের শীর্ষ লিগে অভিষেক হতে পারে ২৫ বছর বয়সী কৌতিনিয়োর।