ম্যানচেস্টার ইউনাইটেডে মেয়াদ বাড়ল মরিনিয়োর

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাড়িয়েছেন জোসে মরিনিয়ো। নতুন চুক্তিতে ২০২০ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে থাকবেন পর্তুগিজ এই কোচ। থাকছে মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2018, 04:38 AM
Updated : 26 Jan 2018, 04:39 AM

৫৪ বছর বয়সী মরিনিয়োর আগের চুক্তির মেয়াদ শেষ হতো ২০১৯ সালে। মেয়াদ বাড়ানোর পর মরিনিয়ো জানান তার উপর ক্লাব আস্থা রাখায় তিনি উচ্ছ্বসিত।

“খেলোয়াড়দের দুর্দান্ত একটা দলের সঙ্গে কাজ করতে পারায় আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। আমার আগের চুক্তি ছিল তিন বছর। আমরা এখন সবাইকে বিষয়টা পরিষ্কার করে দেওয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছি যে এটা এখন তিন নয়, চার বা পাঁচ বছরর। কে জানে, এটা আরও বেশি হতে পারে।”

লুই ফন খালের জায়গায় ২০১৬ সালের মে মাসে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়া মরিনিয়ো তার প্রথম মৌসুমে দলকে জেতান লিগ কাপ ও ইউরোপা লিগ শিরোপা।

এই মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউনাইটেড।

পোর্তো ও ইন্টার মিলানের সাবেক কোচ মরিনিয়ো এর আগে দুই মেয়াদে ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল চেলসির দায়িত্ব পালন করেছন। স্পেনের রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত।