‘নেইমারকে পিএসজি সমর্থকরা ভালোবাসে’

গত সপ্তাহে দিজোঁর বিপক্ষে ম্যাচে মাঠ ছাড়ার সময় নেইমারকে দুয়ো দিয়েছিল পিএসজি সমর্থকরা। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে সমর্থকরা ভালোবাসে ও সমর্থন করে বলে মনে করেন কোচ উনাই এমেরি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2018, 10:27 AM
Updated : 24 Jan 2018, 10:27 AM

গত বুধবার লিগ ওয়ানে দিজোঁকে ৮-০ ব্যবধানে উড়িয়ে দেওয়ার ম্যাচে একাই চার গোল করার পাশাপাশি দুটি গোল করান নেইমার। কিন্তু ম্যাচটিতে সমর্থকদের মন জয় করতে পারেননি নেইমার। পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলের রেকর্ডের দ্বারপ্রান্তে থাকা সতীর্থ এদিনসন কাভানিকে ম্যাচের শেষ দিকে পেনাল্টি নিতে না দিয়ে নিজেই নেন এই ফরোয়ার্ড।

বুধবার বাংলাদেশ সময় রাতে সাড়ে ১১টায় ফরাসি কাপে গ্যাঁগোর বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে স্বাভাবিকভাবেই ওঠে ওই ঘটনা।

সে প্রসঙ্গে এমেরি বলেন, “পিএসজির সমর্থকরা পিএসজির সব খেলোয়াড়কে ভালোবাসে। তারা প্রত্যেক খেলোয়াড়কে ভালোবাসে। তারা চালাক। আমি নিশ্চিত, নেইমারকে এখানে পেয়ে তারা খুশি।”

ঊরুর চোটের কারণে গত রোববার লিওঁর মাঠে ২-১ গোলে হেরে যাওয়া ম্যাচে খেলতে পারেননি নেইমার।

“নেইমার যদি খেলতে পারে তাহলে আমি নিশ্চিত, তারা তাকে ও দলকে সমর্থন দিবে। দলের সব খেলোয়াড়কে ও নেইমারকেও। দলের জয় উপভোগ করতে, সতীর্থদের সঙ্গে থাকতে এবং সমর্থকদের জন্যও সে খেলবে।”

গত বছর অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে ক্লাবটির হয়ে এ পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ ম্যাচে ২৪ গোল করেছেন নেইমার।