আর্সেনাল ছেড়ে ম্যানইউয়ে সানচেস

আর্সেনাল থেকে স্ট্রাইকার আলেক্সিস সানচেসকে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। চুক্তির অংশ হিসেবে  বিনিময়ে হেনরিখ মিখিতারিয়ানকে পেয়েছে আর্সেন ভেঙ্গারের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2018, 07:04 PM
Updated : 22 Jan 2018, 07:41 PM
গত গ্রীষ্মের দল-বদলের বাজারে ম্যানচেস্টার সিটিতে প্রায় যোগ দিয়েই ফেলেছিলেন সানচেস। শেষ পর্যন্ত সেটা আর বাস্তবে রূপ নেয়নি। এবার তাদেরই নগর প্রতিদ্বন্দ্বী ক্লাবে সাড়ে চার বছরের চুক্তিতে যোগ দিলেন ২৯ বছর বয়সী ফরোয়ার্ড।

সোমবার ম্যানচেস্টার ইউনাইটেড তাদের ওয়েবসাইটে সানচেসের যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে। চিলির এই খেলোয়াড় ওল্ড ট্যাফোর্ডের ক্লাবে সাত নম্বর জার্সি পরে খেলবেন। গণমাধ্যমের খবর অনুযায়ী, এখানে সপ্তাহে পাঁচ লাখ পাউন্ড বেতন পাবেন তিনি।

২০১৪ সালের জুলাইয়ে বার্সেলোনা থেকে আর্সেনালে যোগ দেওয়ার পর থেকে ক্লাবটির হয়ে মোট ৮০ গোল করেন সানচেস। সব প্রতিযোগিতা মিলিয়ে গত মৌসুমে ক্লাবের পক্ষে সর্বোচ্চ ৩০ গোল করেছিলেন তিনি। ক্লাবটির হয়ে দুটি এফএ কাপসহ জিতেছেন মোট তিনটি শিরোপা।

অন্যদিকে, ২০১৬ সালের জুলাইয়ে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ইউনাইটেডে যোগ দেওয়া মিখিতারিয়ান ক্লাবটির হয়ে গত মৌসুমের ইউরোপা লিগসহ মোট তিনটি শিরোপা জিতেছেন। এই সময়ে রেড ডেভিলদের হয়ে মোট ৬৩ ম্যাচে ১৩ গোল করেছেন আর্মেনিয়ার এই ফরোয়ার্ড।