সেরা অবস্থায় ফিরবে রিয়াল: বেল

দেপোর্তিভো লা করুনার বিপক্ষে বিশাল জয় পাওয়া রিয়াল মাদ্রিদ সেরা অবস্থায় ফিরবে বলে বিশ্বাস দলটির উইঙ্গার গ্যারেথ বেলের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2018, 11:13 AM
Updated : 22 Jan 2018, 11:13 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার রাতে লা লিগায় দেপোর্তিভো লা করুনাকে ৭-১ গোলে হারায় রিয়াল। দুটি করে গোল করেন বেল, ক্রিস্তিয়ানো রোনালদো ও নাচো ফের্নান্দেস। অপর গোলটি লুকা মদ্রিচের। 

এবারের লিগে মোটেও ভালো অবস্থায় নেই রিয়াল। শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ১৯ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে এক ম্যাচ কম খেলা জিনেদিন জিদানের দল। মাঝে কোপা দেল রেতে দ্বিতীয় ও তৃতীয় সারির ক্লাবের বিপক্ষেও ভুগতে দেখা গেছে মাদ্রিদের ক্লাবটিকে।

এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রিয়ালকে লড়তে হবে কঠিন প্রতিপক্ষ পিএসজির সঙ্গে। আগামী মাসে নিজেদের মাঠে ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ ষোলোর প্রথম লেগে ফরাসি ক্লাবটির মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। পরের মাসে পিএসজির মাঠে হবে ফিরতি পর্ব।

সব মিলিয়ে কঠিন পরিস্থিতিতে থাকলেও সেরা অবস্থায় ফেরা নিয়ে আশাবাদী বেল।

"রিয়াল মাদ্রিদের এখন পূর্ণ বিশ্রাম নিতে হবে এবং দল হিসেবে কাজ করতে হবে। একবারে একটি করে ধাপ ভাবনায় নিয়ে এগুতে হবে।"

"আমি মনে করি, ধীরে হলেও নিশ্চিতভাবে আমরা আমাদের সেরা অবস্থায় ফিরবো। আসছে ম্যাচগুলোর জন্য আমাদের পরিশ্রম করে যেতে হবে এবং জয়ের ধারা  রাখতে হবে।"

"আমরা কখনও হাল ছাড়ি না। যদিও আমরা জানি, লা লিগা এখন অনেক কঠিন।"

লম্বা সময়ের চোট কাটিয়ে সতীর্থদের মাঝে ফিরে এবং গোল করতে পেরে পেরে ভীষণ খুশি বেল। চলতি মৌসুমে  লিগে এ পর্যন্ত ৬ ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৯টি গোল করেছেন ওয়েলসের এই ফরোয়ার্ড।