'মেসি সেরা, চিরকাল সেরা থাকবে'

রিয়াল বেতিসকে উড়িয়ে দেওয়ার ম্যাচে জোড়া গোল করা বার্সেলোনার লিওনেল মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন এরনেস্তো ভালভেরদে। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে দেখছেন কাতালান ক্লাবটির কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2018, 10:05 AM
Updated : 22 Jan 2018, 10:05 AM

লা লিগায় রোববার বেতিসের মাঠে ৫-০ গোলের জয় পায় বার্সেলোনা। মেসির পাশাপাশি জোড়া গোল করেন লুইস সুয়ারেস। অপর গোলটি ইভান রাকিতিচের। 

চলতি লিগে এখন পর্যন্ত ১৯ গোল করা মেসির প্রশংসায় ম্যাচ শেষে ভালভেরদে বলেন, "তাকে আপনার উপভোগ করতেই হবে। আমরা তার যুগে বাস করার সুযোগ পেয়েছি।“

“(প্রতিপক্ষ কোচ হিসেবে) তার জন্য আমি ভুগেছি এবং আমি জানি, তা কেমন লাগে। এখন আমি এটা উপভোগ করতে পারি।… সে সেরা এবং চিরকাল সেরা থাকবে।"

এই জয়ে ২০ ম্যাচে ১৭ জয় ও তিন ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৪৩। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া।

দিনের আরেক ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৭-১ গোলে উড়িয়ে দেওয়া লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ১৯ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।

পয়েন্ট টেবিলে বিশাল ব্যবধানে এগিয়ে থাকলেও লিগের বাকি সময়টাকে কম গুরুত্বের চোখে দেখছেন না ভালভেরদে।

"আমাদের জন্য এটা বিরক্তিকর লিগ হবে না। আমরা আমাদের ম্যাচগুলো জয়ের চেষ্টা করে যাবো। এখনও ১৮ ম্যাচ বাকি, সংখ্যাটা অনেক। আমাদের প্রতিটা ম্যাচ জেতা হবে একটি করে বড় ধাপ।"