নেইমার প্রশ্নে চুপ জিদান

গুঞ্জন চলছে পিএসজি থেকে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার। তবে এতে কান দিচ্ছেন না কোচ জিনেদিন জিদান। নিজের দলের আক্রমণভাগ নিয়েই ভাবনা তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2018, 05:12 PM
Updated : 20 Jan 2018, 05:44 PM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। বছর না ঘুরতেই গুঞ্জন ফের লা লিগায় ফিরতে পারেন এই ফরোয়ার্ড। ব্রাজিলের এই ফরোয়ার্ডের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়ালের যোগাযোগ আছে বলেও অনেকের দাবি।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় লা লিগায় দেপোর্তিভো লা করুনার মুখোমুখি হবে রিয়াল। ম্যাচটির আগের দিন সংবাদ সম্মেলনে নেইমার প্রসঙ্গে প্রশ্নের জবাবে তার প্রশংসা করা ছাড়া তেমন কিছু বললেন না জিদান।

“যেসব খেলোয়াড়রা আমাদের না, তাদের ব্যাপারে আমি কথা বলছি না।”

“তবে এই খেলোয়াড়ের সম্পর্কে বললে, আমি বলব- হ্যাঁ, অবশ্যই তার ব্যাপারে সবকিছুই পছন্দ আমার। এই গ্রহের সবাই তাকে পছন্দ করে। সে দারুণ এক খেলোয়াড়।”

দেপোর্তিভোর বিপক্ষে রিয়ালের ক্রিস্তিয়ানো রোনালদো, করিম বেনজেমা ও গ্যারেথ বেলকে দেখা যেতে পারে বলে আভাস দিলেন জিদান। সেটি হলে ২৭৩ দিন পর আবারও একসঙ্গে দেখা যাবে ‘বিবিসি’ আক্রমণভাগের এই তিন খেলোয়াড়কে।

“তাদের তিন জনই আমাদের সঙ্গে থাকবে, এটা নিশ্চিত। তবে আমি যথারীতি লাইন আপ নিয়ে কিছু বলব না। আমি এই তিনজনকে পেয়ে সন্তুষ্ট।”

স্পেনের শীর্ষ লিগে এবার রিয়ালের অবস্থা মোটেও ভালো নয়। ১৮ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়নরা। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনা শীর্ষে আছে চির প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ১৯ পয়েন্ট বেশি নিয়ে।