চ্যাম্পিয়ন্স লিগে জায়গা নিশ্চিত করতে নজর ক্রুসের

লা লিগার শিরোপা ধরে রাখার আশা প্রায় শেষ রিয়াল মাদ্রিদের। এ অবস্থায় প্রথম চার দলের মধ্যে থেকে লিগ শেষ করে চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করায় সতীর্থদের নজর দিতে বললেন মিডফিল্ডার টনি ক্রুস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2018, 01:00 PM
Updated : 14 Jan 2018, 01:00 PM

নিজেদের মাঠে শনিবার ভিয়ারিয়ালের কাছে ১-০ গোলে হারা রিয়াল ১৮ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে। এই জায়গা থেকে আর এক ধাপ নিচে গেলেই চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা হারাবে তারা। ১৯ ম্যাচ খেলে পঞ্চম স্থানে থাকা ভিয়ারিয়াল থেকে রিয়ালের ব্যবধান মাত্র ১।

শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ১৮ ম্যাচে ৪৮। আতলেতিকো মাদ্রিদের চেয়ে ১০ ও তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে আছে রিয়াল। এই দুটি দল অবশ্য একটি করে ম্যাচ বেশি খেলেছে।

এমন কোণঠাসা অবস্থায় থেকে জার্মান মিডফিল্ডার ক্রুস বলেন, "আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনে নজর দিতে হবে আমাদের।…আমি মনে করি, মৌসুমের বাকি সময়টায় এটাই আমাদের লক্ষ্য হওয়া উচিত।"

"১৬ পয়েন্ট অনেক ব্যবধান। পরবর্তী ম্যাচ ছাড়া অন্য কিছু নিয়ে ভাবার সময় এখন নেই। আবারও আমাদের পয়েন্ট অর্জন করা শুরু করতে হবে। এটা রিয়াল মাদ্রিদকে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার লক্ষ্যের কাছে নিয়ে যাবে।"