‘দিবালা পিএসজির টার্গেট নয়’

পাওলো দিবালার সঙ্গে পিএসজির যোগাযোগের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সভাপতি নাসের আল-খেলাইফি। তার দাবি, দল-বদলের বাজারে ইউভেন্তুসের এই ফরোয়ার্ড তাদের টার্গেট নন।   

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2018, 04:30 PM
Updated : 8 Jan 2018, 04:30 PM

লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ক্লাবটিতে দিবালার সম্ভাব্য দল-বদল নিয়ে প্রায়ই গুঞ্জন শোনা যায়। নভেম্বরে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড নিজেও নেইমারের সঙ্গে খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

বেশ কিছু দিন ধরে সেরা ফর্মে নেই দিবালা। এর মধ্যে গত মাসে বেশ কয়েকটি ম্যাচে শুরুর একাদশে বাদ পড়ায় তুরিনের ক্লাবটিতে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা বাড়ে। দিবালার প্রতি বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবগুলোর আগ্রহের খবরও শোনা যায়।

তবে ২৪ বছর বয়সী এই খেলোয়াড়ের প্রতি পিএসজির খুব বেশি নজর নেই বলে জানালেন খেলাইফি।

“সত্যি বলতে কেবল দিবালাই নন, সেরি আয় ভালো অনেক খেলোয়াড় আছে। আমরা যদি তার ব্যাপারে আগ্রহী হই, তাহলে আমরা ইউভেন্তুসকে ডাকব।”

“আন্দ্রেয়া আনিয়েল্লি (ইউভেন্তুসের সভাপতি) ভালো একজন বন্ধু। তবে আমি আপনাকে বলতে পারি, দিবালা এই মুহূর্তে পিএসজির ভবিষ্যতের চাবিকাঠি নয়।”

পিএসজির কোচের চেয়ারেও পরিবর্তন আসতে পারে বলে গুঞ্জন আছে। ক্লাবটির সঙ্গে নাকি যোগাযোগ আছে তাদেরই সাবেক কোচ কার্লো আনচেলত্তি আর চেলসির কোচ আন্তোনিও কোন্তের। খেলাইফি অবশ্য জানালেন, কোচের জায়গায় কোনো পরিবর্তনের ইচ্ছা নেই পিএসজির। উনাই এমেরিকে নিয়ে ভালো আছেন তারা।