'জানি না কৌতিনিয়ো বার্সায় আসবে কি না'

জানুয়ারির দল-বদলে ফিলিপে কৌতিনিয়ো লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দেবে কি-না, এ ব্যাপারে নিশ্চিত কিছু জানেন না বলে জানিয়েছেন এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2018, 11:53 AM
Updated : 4 Jan 2018, 03:05 PM

সবশেষ দল-বদলে কৌতিনিয়োকে পেতে লিভারপুলকে বেশ কয়টি প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয় বার্সেলোনা। তবে  স্পেন ও ইংল্যান্ডের কিছু সংবাদ মাধ্যমের দাবি, ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের ব্যাপারে দৃঢ় অবস্থান থেকে সরে এসেছে লিভারপুল।

কৌতিনিয়োর জন্য এখনও নতুন কোনো প্রস্তাব দেয়নি বার্সেলোনা। তবে এই খেলোয়াড়কে পেতে কাতালান ক্লাবটি ১১ কোটি ইউরোর একটি প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে গুঞ্জন আছে। 

ভালভেরদের দৃষ্টিতে 'কৌতিনিয়ো অসাধারণ একজন খেলোয়াড়'। তবে নিজের দলের বাইরের কাউকে নিয়ে খোলামেলা কথা বলতে নারাজ বার্সেলোনা কোচ।

বৃহস্পতিবার কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগে সেল্তা ভিগোর মুখোমুখি হবে বার্সেলোনা। তার আগের দিন সংবাদ সম্মেলনে কৌতিনিয়ো প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন বার্সেলোনা কোচ।

"কৌতিনিয়ো অন্য একটি দলের হয়ে খেলে। ওই দলের জন্য সে অসাধারণ একজন খেলোয়াড়। আমি জানি না, ভবিষ্যতে সে বার্সেলোনার হয়ে খেলবে কি-না।"

"আমার দলে যেসব খেলোয়াড় আছে তারা আমার পছন্দের। তবে, ভবিষ্যতে কেউ আসলে আমি নিশ্চিত, সেও খুব ভালো খেলোয়াড় হবে।"

এদিকে, সামুয়েল উমতিতি বার্সেলোনা ছাড়তে পারেন বলে গুঞ্জন আছে। তবে ফরাসি এই ডিফেন্ডার কাম্প নউ ছাড়বে না বলে বিশ্বাস ভালভেরদের।

"উমতিতি অসাধারণ একজন খেলোয়াড়। আমরা আশা করি, বার্সেলোনায় সে আরও অনেক বছর থাকবে। আমরা উমতিতিকে নিয়ে খুশি। আমি নিশ্চিত, দীর্ঘ সময়ের জন্য সে এখানে থাকবে।"