প্রেসিডেন্ট কাপ ফেন্সিংয়ে সেরা আনসার

আটটি স্বর্ণ, দুটি রৌপ্য ও পাঁচটি ব্রোঞ্জ মিলিয়ে ১৫টি পদক জিতে প্রেসিডেন্ট কাপ ফেন্সিংয়ে এবারও সেরা হয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2017, 02:03 PM
Updated : 30 Dec 2017, 02:03 PM

মিরপুরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাঁচ দিনব্যাপী এই প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে তিনটি স্বর্ণ, একটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ জেতে আনসার। মেয়েদের বিভাগ থেকে দলটি জিতে পাঁচটি স্বর্ণ, একটি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জ।

তিনটি স্বর্ণ, একটি রৌপ্য ও আটটি ব্রোঞ্জ মিলিয়ে ১২টি পদক জিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রেসিডেন্ট কাপ ফেন্সিংয়ের পঞ্চম আসরে দ্বিতীয় হয়েছে।

প্রতিযোগিতা থেকে বাছাই করা দুইশ খেলোয়াড়কে নিয়ে আগামী ফেব্রুয়ারিতে ক্যাম্প করার পরিকল্পনার কথা জানান বাংলাদেশ ফেন্সিং ফেডারেশনের সভাপতি এম শোয়েব চৌধূরী।

“ফেন্সারদের মধ্যে আমি ভালো কিছু করার আগ্রহ দেখেছি। উৎসাহ দেখেছি। এটা কাজে লাগাতে চাই। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার অনেক ফেন্সারের স্কিল ভালো। বাছাই করা ২০০ জনকে নিয়ে আমরা ক্যাম্প করব।”

“আমাদের প্রথম লক্ষ্য সামনের এসএ গেমস। এ জন্য কাজাখস্তান ও দক্ষিণ আফ্রিকা থেকে এ-গ্রেডের কোচ আনা হচ্ছে। বাছাইকৃত ফেন্সাররা তাদের অধীনে অনুশীলন করবে। আমি মনে করি, যদি এই প্রশিক্ষণ পর্ব আমরা ভালোভাবে শেষ করতে পারি, তাহলে এসএ গেমসে পদক আসবে।”