দল-বদল নিয়ে রিয়ালের সঙ্গেও কথা হয়েছিল এমবাপের

পিএসজিতে নাম লেখানোর আগে দল-বদল নিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গেও আলোচনা করেছিলেন বলে জানিয়েছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2017, 09:44 AM
Updated : 27 Dec 2017, 09:44 AM

গত মৌসুমে মোনকোকে লিগ ওয়ানের শিরোপা জেতাতে এবং চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনাল খেলাতে বড় অবদান ছিল এমবাপের। দলটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ২৭ গোল করেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

মোনাকোর হয়ে অসাধারণ নৈপুণ্য দেখানো এমবাপেকে পেতে যেসব ক্লাব আগ্রহ প্রকাশ করেছিল এর মধ্যে জোরালোভাবেই শোনা যায় রিয়ালের নাম। তবে, সব শেষ দল-বদলে এমবাপে শেষ পর্যন্ত নাম লেখান নেইমার ও এদিনসন কাভানির দল পিএসজিতে। প্যারিসের ক্লাবটি প্রাথমিকভাবে এই খেলোয়াড়কে এক মৌসুমের জন্য ধারে আনলেও শর্ত অনুযায়ী চাইলে তাকে ২০২২ সালের জুন পর্যন্ত স্থায়ীভাবে চুক্তিবদ্ধ করতে পারবে।  

রিয়ালের সঙ্গে কথা বলার বিষয়টি স্প্যানিশ ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কাকে জানালেন এমবাপে।

“এটা সত্যি যে, আমরা কথা বলেছিলাম। তবে আমি মনে করি, এটা এখন আমার ও রিয়াল মাদ্রিদের জন্য অতীত।”

চলতি মৌসুমে পিএসজির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে এমবাপে করেছেন ১২ গোল। লিগ ওয়ানে পিএসজির ৯ পয়েন্টের ব্যবধানে শীর্ষে থাকার পেছনে ৮ গোল করে অবদান রাখেন ১৯ বছর বয়সী এই খেলোয়াড়।

চ্যাম্পিয়ন্স লিগে দাপটের সঙ্গে দলের গ্রুপ পর্ব শেষ করার পথে ৪ গোল করেন এমবাপে। ইউরোপ সেরা প্রতিযোগিতাটির শেষ ষোলোয় তার দলের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল।