পিএসজিকে বিদায় জানাননি আর্জেন্টিনার পাস্তোরে

হাভিয়ের পাস্তোরে পিএসজি সতীর্থদের বিদায় জানিয়ে দিয়েছেন বলে যে গুঞ্জন চলছে তা নিজেই উড়িয়ে দিয়েছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2017, 11:00 AM
Updated : 25 Dec 2017, 11:01 AM

সাম্প্রতিক সময়ে পিএসজি বড় মাপের কিছু খেলোয়াড় চুক্তিবদ্ধ করায় পাস্তোরের জায়গাটা অনেকটা অনিশ্চিত হয়ে পড়েছে বলে অনেকের মত। দলটির আক্রমণভাগে নিয়মিত খেলছেন নতুন দুই মুখ নেইমার ও কিলিয়ান এমবাপে। এই দায়িত্বে আগে থেকে এদিনসন কাভানির পাশাপাশি আনহেল দি মারিয়া ও ইউলিয়ান ড্রাক্সলার তো ছিলেনই।

এতসব তারকা খেলোয়াড়ের উপস্থিতি দলে জায়গা পাওয়ায় পাস্তোরেকে যে অনিশ্চয়তায় ফেলে দিয়েছে তা অনেকটাই পরিষ্কার বলা যায়। চলতি লিগ ওয়ানে এখন পর্যন্ত মাত্র আটটি ম্যাচে শুরুর একাদশে খেলেছেন ২৮ বছর বয়সী এই খেলোয়াড়। 

গত বুধবার লিগে কঁকে ৩-১ গোলে হারানোর ম্যাচ শেষে সমর্থকদের উদ্দেশে হাত নাড়ানোতে পাস্তোরে স্পষ্টত আবেগতাড়িত ছিলেন বলে মনে করেন অনেকে। এরপর আর্জেন্টাইন এই খেলোয়াড়ের পিএসজি ছাড়ার গুঞ্জন আরও জোরালো হয়েছে। তার সঙ্গে আতলেতিকো মাদ্রিদ ও ইন্টার মিলানের যোগাযোগ আছে বলেও শোনা যাচ্ছে। 

কঁকে হারানো ম্যাচটা পিএসজির হয়ে পাস্তোরের শেষ ম্যাচ হতে পারে বলে আভাস দিয়েছেন তার এজেন্টও। অবশ্য এসব কিছুই আমলে নিচ্ছেন না এই খেলোয়াড়।

“আমি আমার সতীর্থদের বিদায় বলে দিয়েছি এটা বলাটা মিথ্যা। আমি সবসময় এই ক্লাবের হয়ে খেলার এবং প্রতিবারই আমার সেরাটা দেওয়ার চিন্তা করেছি।”

“সাম্প্রতিক ম্যাচগুলোতে আমি অনেক খেলেছি। আমি খুশি। এখনও আমার চুক্তির দেড় বছর বাকি। আমি খুবই শান্ত আছি। এটা সত্যি যে, আরও বেশি সময় খেলার জন্য আমি মুখিয়ে ছিলাম। কিন্তু সিদ্ধান্তগুলো নেন কোচ।”