দিবালার সঙ্গে ‘কোনো সমস্যা নেই’ ইউভেন্তুসের

সেরি আয় ইউভেন্তুসের গত তিন ম্যাচের একটিতেও শুরুর একাদশে রাখা হয়নি পাওলো দিবালাকে। তবে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের সঙ্গে ক্লাবের কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Dec 2017, 04:10 PM
Updated : 24 Dec 2017, 04:11 PM

নিজেদের মাঠে শনিবার রাতে বেনাতিয়ার একমাত্র গোলে সেরি আয় রোমাকে হারায় ইউভেন্তুস। ম্যাচটিতে দিবালাকে দলে রাখা হলেও খেলানো হয়নি এক মিনিটও।

স্থানীয় কিছু সংবাদ মাধ্যমের দাবি, চলতি মাসে আর্জেন্টাইন এই খেলোয়াড়কে ‘ব্যক্তিগত জীবনে অনেক কিছু বিসর্জনের’ আহ্বান জানিয়েছিলেন ইউভেন্তসের সহ-সভাপতি পাভেল নেদভেদ। এরপর থেকেই নাকি ক্লাবের সঙ্গে দিবালার টানাপোড়েন চলছে।

লিগে ইন্টার মিলান ও বোলোনিয়ার বিপক্ষে বেঞ্চে রাখার পর গত বুধবার ইতালিয়ান কাপে জেনোয়ার বিপক্ষে দিবালাকে শুরুর একাদশে ফেরান আল্লেগ্রি। ফিরেই জ্বলে ওঠেন ২৪ বছর বয়সী এই খেলোয়াড়। দলের ২-০ ব্যবধানের জয়ে নিজে করেন এক গোল; গনসালো হিগুয়াইনকে দিয়ে করান অন্যটি। তবে শনিবার সেরি আয় টানা তৃতীয় ম্যাচে শুরুর একাদশে জায়গা হারান দিবালা।

এতে সমস্যার কিছু দেখছেন না আল্লেগ্রি। মৌসুমের বাকি সময়টায় দিবালাকে প্রাণবন্ত রূপে পেতেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে জানালেন ইতালিয়ান এই কোচ।

“আসলেই কোনো সমস্যা নাই। সমস্যা হতো যদি তাকে না পাওয়া যেত।”

“সে ইউভেন্তুসের হয়ে অনেক কিছু করেছে এবং আরও অনেক কিছু করবে। কিন্তু এই মুহূর্তে আমি অন্য খেলোয়াড়দের বেছে নিচ্ছি যারা তার মতোই গুরুত্বপূর্ণ। মৌসুমটা অনেক বড়।”

“পাওলো যথাযথ শারীরিক ও মানসিক ফর্মটা খুঁজে পাচ্ছে। সে অসাধারণ একটা দলে খেলে এবং সিদ্ধান্তগুলোকে সম্মান করে। এটা একটি মুহূর্ত মাত্র। সত্যিকার অর্থেই এটা কোনো সমস্যা না।”

রোমার বিপক্ষে জয়ে ইতালির শীর্ষ লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ১৮ ম্যাচে ৪৪। বর্তমান চ্যাম্পিয়নদের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪০।