ক্লাসিকোয় শিরোপা লড়াইয়ের শেষ দেখছেন না জিদান

আসছে ক্লাসিকোয় হারলে লা লিগার শিরোপা লড়াইয়ে রিয়াল মাদ্রিদের সম্ভাবনার শেষ দেখছেন অনেকেই। তবে তেমনটা ভাবছেন না জিনেদিন জিদান। ক্লাসিকোতে জয়-পরাজয় যাই হোক না কেন এতে চলতি লা লিগায় রিয়াল মাদ্রিদের শিরোপার লড়াই শেষ হয়ে যাবে না বলে মনে করেন না জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2017, 03:49 PM
Updated : 22 Dec 2017, 04:16 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় স্পেনের শীর্ষ লিগে বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। ম্যাচটির আগে পয়েন্ট টেবিলে ভালো অবস্থায় নেই দলটি। শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বীদের থেকে ১১ পয়েন্টে পিছিয়ে চতুর্থ স্থানে আছে এক ম্যাচ কম খেলা বর্তমান চ্যাম্পিয়নরা।

লা লিগায় ১০ পয়েন্টের ব্যবধান ঘুচিয়ে শিরোপা জেতার ইতিহাস না থাকলেও আশা ছাড়ছেন না জিদান। এমনকি এই ম্যাচ জিতে বার্সেলোনা ১৪ পয়েন্টে এগিয়ে গেলেও রিয়ালের সুযোগ থাকবে বলে মনে করেন ফরাসি এই কোচ।

ক্লাসিকোতে লিগ শিরোপার লড়াই শেষ হয়ে যেতে পারে কি-না শুক্রবার এমন প্রশ্নের জবাবে জিদান বলেন, "না, আগামীকাল যাই ঘটুক না কেন আমরা পরিশ্রম করে যাব।"

"এখনও অনেক পথ বাকি। আগামীকাল কেবল ৩ পয়েন্টের খেলা হবে। আমরা জানি আমাদের ভালো খেলতে হবে। কিন্তু যাই ঘটুক না কেন, এটা কোনো কিছুই পরিবর্তন করবে না।"

তবে সবসময়ের মতো বার্সেলোনা ও রিয়ালের মধ্যকার এবারের লড়াইও কঠিন হবে বলে জানালেন জিদান।

"আমি নিশ্চিত, এটা এ মৌসুমের সবচেয়ে জটিল ম্যাচ হবে। বার্সেলোনা-রিয়াল ম্যাচ সবসময়ই তাই হয়।"