আমরা রিয়ালকে হারাতে পারব: নেইমার

প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জিতে ইতিহাস গড়তে চায় পিএসজি। আর সে লক্ষ্যে এগিয়ে যেতে শেষ ষোলোয় গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে হারানোর সামর্থ্য তাদের আছে বলে বিশ্বাস দলটির তারকা ফরোয়ার্ড নেইমারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2017, 09:55 AM
Updated : 22 Dec 2017, 09:55 AM

ইউরোপ সেরা প্রতিযোগিতাটির কোয়ার্টার-ফাইনালে উঠার দুই লেগের লড়াইয়ের প্রথম পর্ব হবে ১৪ ফেব্রুয়ারি, সান্তিয়াগো বের্নাবেউয়ে। পরের মাসে পিএসজির মাঠে হবে ফিরতি লেগ।

বায়ার্ন মিউনিখকে টপকে 'বি' গ্রুপের শীর্ষে থেকে নক-আউট পর্বে উঠে পিএসজি। আর টটেনহ্যাম হটস্পারের পিছনে থেকে ‘এইচ’ গ্রুপের রানার্সআপ হয় রিয়াল।

চ্যাম্পিয়ন্স লিগের গত আসরে শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছিল উনাই এমেরির দলকে। সেবার বার্সেলোনার বিপক্ষে নিজেদের মাঠে ৪-০ গোলে জয়ের পর ফিরতি পর্বে ৬-১ গোলে হেরে বসে পিএসজি। দুই লেগ মিলিয়ে ৬-৫ গোলে বিদায় নিতে হয় লিগ ওয়ানের ক্লাবটিকে।

পিএসজিকে হতাশায় ডুবানোর অন্যতম কারিগর ছিলেন নেইমার, যিনি অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে প্যারিসের ক্লাবটিতে নাম লেখান।

আর ব্রাজিলিয়ান এই তারকাই এবার তার দলকে দারুণ কিছুর আশা দেখাচ্ছেন।

"আমরা জানি, এটা কঠিন এক ম্যাচ হবে। রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা অনেক বছর ধরে একসঙ্গে খেলছে। প্রতিযোগিতাটির টানা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য তাদের।" 

"কিন্তু আমি জানি, আমরা তাদের হারাতে পারবো। আমরা ইতিহাস গড়তে চাই। তাদের হারাতে আমরা সম্ভাব্য সবকিছু করব।"