‘গোল পাওয়ায় আত্মবিশ্বাস বাড়বে দিবালার’

প্রথম একাদশে ফিরেই গোল পাওয়ায় পাওলো দিবালার আত্মবিশ্বাস বাড়বে বলে মনে করেন ইউভেন্তুস কোচ। তবে মাঝে ছন্দ হারালেও আর্জেন্টাইন এই ফরোয়ার্ড কখনও তার পথ হারাননি বলে জোর দিয়ে জানিয়েছেন মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2017, 11:29 AM
Updated : 21 Dec 2017, 11:29 AM

বুধবারের আগে ১০ ম্যাচে মাত্র এক গোল করা দিবালাকে বেঞ্চে রেখে সেরি আয় ইন্টার মিলান ও বোলোনিয়ার বিপক্ষে প্রথম একাদশ সাজিয়েছিলেন কোচ। তবে ইতালিয়ান কাপে জেনোয়ার বিপক্ষে ফিরেই জ্বলে ওঠেন তিনি। শেষ ষোলোয় ২-০ ব্যবধানে জেতা ম্যাচটিতে দলকে এগিয়ে দেওয়ার পর গনসালো হিগুয়াইনের ব্যবধান দ্বিগুণ করা গোলে রাখেন অবদান।  

মৌসুমের শুরুতে দুর্দান্ত খেলা দিবালা এবারের লিগে এখন পর্যন্ত ১২ গোল করেছেন। তাই মাঝে ছন্দ হারালেও গোলে ফেরায় আবারও তিনি স্বরূপে ফিরবেন বলে বিশ্বাস আল্লেগ্রির।

“দিবালা ভালো পারফরম্যান্স করেছে, যেমনটা পুরো দলই করেছে। আমরা সবাই চাই, দিবালা ফের দিবালা হয়ে উঠুক কারণ সে অসাধারণ একজন খেলোয়াড়। তার একটি ভালো পারফরম্যান্স দরকার ছিল, সবচেয়ে বেশি দরকার ছিল একটি গোল। এটি তাকে শান্ত ও আত্মবিশ্বাসী করে তুলবে। তবে এমন নয় যে, সে সত্যিকার অর্থে তার পথ হারিয়েছিল।”

“দিবালাকে শুধু ছোট কিছু বিষয়ে মনোযোগ দিতে হবে। প্রতি ম্যাচেই তার নিজেকে প্রমাণ করতে হবে না। কারণ এটা শুধু চাপই বাড়াবে। আজ সে যেমন খেলেছে তার এমনই খেলা উচিত।”