কৌতিনিয়োকে বার্সেলোনায় দেখতে চান পাওলিনিয়ো

ফিলিপে কৌতিনিয়োকে পেতে বার্সেলোনার দেওয়া কয়েকটি প্রস্তাব লিভারপুল ফিরিয়ে দিলেও ভবিষ্যতে এই মিডফিল্ডার কাম্প নউয়ে আসবে বলে বিশ্বাস পাওলিনিয়োর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2017, 04:06 PM
Updated : 20 Dec 2017, 04:06 PM

সবশেষ দল-বদলে কৌতিনিয়োকে দলে টানতে তিনটি প্রস্তাব দিয়েও ব্যর্থ হয় বার্সেলোনা। স্পেনের অন্যতম সেরা ক্লাবটিতে যোগ দিতে নিজেও আগ্রহী ছিলেন ব্রাজিলের এই খেলোয়াড়।

শেষ পর্যন্ত ইচ্ছা পূরণ না হলেও লিভারপুলে কৌতিনিয়োর দারুণ পারফরম্যান্সে ভাটা পড়েনি। কোচ ইয়ুর্গেন ক্লপের অধীনে আলো ছড়িয়ে যাচ্ছেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়।

সংবাদ মাধ্যমের গুঞ্জন, কৌতিনিয়োর পেতে এখনও আগ্রহী বার্সেলোনা। আসছে দল-বদলে আবারও নাকি মাঝ মাঠের এই খেলোয়াড়কে 6দলে টানতে প্রস্তাব দিবে ক্লাবটি।

এ ব্যাপারে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মুন্দো দেপোর্তিভোকে বার্সেলোনার মিডফিল্ডার পাওলিনিয়ো বলেন, "আমি এরই মধ্যে কৌতিনিয়োর বিষয়ে বেশ কয়েকবার কথা বলেছি। দুর্দান্ত খেলোয়াড়দের বার্সেলোনায় আসাটা সবাই প্রত্যাশা করে। দারুণ সব খেলোয়াড়দের নিয়ে আমাদের অসাধারণ একটি দল আছে। কৌতিনিয়োকে ছাড়াই সবাই ভালো করছে।"

"কৌতিনিয়োর বিষয়ে বেশি কিছু বলার দরকার নেই। সে অসাধারণ একজন খেলোয়াড়। সে তার দলে, ব্রাজিলিয়ান দলে পার্থক্য গড়ে যাচ্ছে। সে তরুণ। কিন্তু ইউরোপে অভিজ্ঞ।"  

"আমি চাই সে আসুক। আমার মনে হয়, বার্সেলোনার জন্য এটা দারুণ একটি চুক্তি হবে। আমার জন্যও এটা দারুণ আনন্দের বিষয় হবে। কারণ, আমরা বড় মাপের আরেকজন খেলোয়াড় ও আরও একজন ব্রাজিলিয়ান পাবো।"