ইলেক্ট্রনিক টাইমে জাতীয় অ্যাথলেটিক্স হওয়ার সম্ভাবনা

জাতীয় অ্যাথলেটিক্সের এবারের আসর আগে থেকেই ইলেক্ট্রনিক টাইমে হওয়ার কথা রয়েছে। তবে শেষ মুহূর্তে এসে তার নিশ্চয়তা মিলছে না। বলা হয়েছে সম্ভাবনার কথা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2017, 01:36 PM
Updated : 20 Dec 2017, 03:44 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী শুক্রবার শুরু হবে জাতীয় অ্যাথলেটিক্সের ৪১তম আসর। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা মিলিয়ে পাঁচশ অ্যাথলেট অংশ নেবে।

উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন এশিয়ান অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি দাহলান জুম্মান আল-হামাদ। কাতারের এই কর্মকর্তা বুধবার বাংলাদেশে এসে পৌঁছেছেন।

গত এক যুগ ধরে জাতীয় অ্যাথলেটিকস দুই দিনে শেষ হত। অ্যাথলেটদের ইভেন্টগুলোতে অংশ নেওয়া কঠিন হতো। বিষয়টি মাথায় রেখে প্রতিযোগিতাটি তিন দিনে আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। পুরুষ ও মহিলা বিভাগে মোট ৩৬টি ইভেন্ট হবে। এর মধ্যে পুরুষদের ইভেন্ট ২২টি ও মহিলাদের ১৪টি।

ইভেন্টগুলো ইলেক্ট্রনিক টাইমে হওয়ার কথা থাকলেও অ্যাথলেটিক্স ফেডারেশনের যুগ্ম সম্পাদক কিতাব আলি সে নিশ্চয়তা দিতে পারেননি। ইলেক্ট্রনিক টাইম মেশিন পর্যবেক্ষণে জড়িত থাকা এই কর্মকর্তা বুধবারের সংবাদ সম্মেলনে সম্ভাবনার কথা বলেছেন।

“ডিজিটাল স্কোর ছাড়া আসলে কোনো মিট হয় না। গতকাল এটা লাগানো হয়েছে। পরীক্ষামূলকভাবে আগামীকাল এটা চালানো হবে। আমি নব্বই ভাগ আশাবাদী জাতীয় অ্যাথলেটিকস এবার ইলেকট্রনিক টাইমারে হবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক