সাইফ স্পোর্টিংকে রুখে দিল ব্রাদার্স

ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে প্রথম পর্বের সেই দাপুটে সাইফ স্পোর্টিংকে দেখা যায়নি। ম্যাচ জুড়ে নিষ্প্রাণ খেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় পর্বে ব্রাদার্সের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লিগের নবাগত দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2017, 02:57 PM
Updated : 15 Dec 2017, 03:05 PM

প্রথম পর্বের ম্যাচে ব্রাদার্সকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল সাইফ স্পোর্টিং।

আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিংয়ের কাছে হেরে আসা সাইফ স্পোর্টিংয়ের খেলায় ছিল না চেনা ধার। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোলশূন্য প্রথমার্ধে বলার মতো কোনো সুযোগই তৈরি করতে পারেনি দলটি।

প্রথমার্ধে একমাত্র সুযোগটি পায় আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কাছে হেরে আসা ব্রাদার্স ইউনিয়ন। কিন্তু যোগ করা সময়ে ডান দিক থেকে আক্রমণে ওঠা জোসেফ নুরের শট ক্রসবারের একটু ওপর দিয়ে উড়ে যায়।

দ্বিতীয়ার্ধের ২৭তম মিনিটে গোলের সুযোগ নষ্ট হয় শুরু থেকে ছন্দহীন খেলা সাইফ স্পোর্টিংয়ের। ডান দিক থেকে ইংলিশ ফরোয়ার্ড চার্লস এডওয়ার্ড উইলিয়াম শেরিংহ্যামের শট ক্রসবার ঘেঁষে বেরিয়ে যায়।

যোগ করা সময়ে ম্যাচের সেরা সুযোগটি নষ্ট করেন ব্রাদার্সের জোসেফ। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস গোলমুখে থেকে এই মিডফিল্ডার ক্রসবার উঁচিয়ে মারলে সমতায় শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ে শিরোপা লড়াই থেকে আরও পিছিয়ে পড়ল সাইফ স্পোর্টিং। ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে তারা। শীর্ষে থাকা চট্টগ্রাম আবাহনীর চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে সাইফ স্পোর্টিং।

শুক্রবার প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারানো শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে।