‘বিবিসি’ ফেরার সম্ভাবনায় খুশি রোনালদো

আড়াই মাসের বেশি সময় ধরে মাঠে রিয়াল মাদ্রিদের তারকা সমৃদ্ধ ‘বিবিসি’ আক্রমণভাগের দেখা মেলেনি। তবে ক্লাব বিশ্বকাপে আবারও দুই সতীর্থ ফরোয়ার্ডের সঙ্গে মাঠে নামার সম্ভাবনা তৈরি হওয়ায় ভীষণ খুশি ক্রিস্তিয়ানো রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2017, 12:25 PM
Updated : 13 Dec 2017, 12:25 PM

সেপ্টেম্বরের শেষ দিকে চোট পেয়ে ছিটকে পড়া গ্যারেথ বেল গত মাসে ফিরলেও মাত্র ৩০ মিনিট খেলতে পারেন। কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদার বিপক্ষে শেষ ষোলোয় ওঠার লড়াইয়ের ফিরতি লেগে বদলি নেমে আরেক দফা কাফে চোট পান ওয়েলসের এই ফরোয়ার্ড।

তবে সুস্থ হয়ে উঠে বর্তমানে ক্লাব বিশ্বকাপ খেলতে যাওয়া দলের সঙ্গে আছেন বেল। বুধবার বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হতে যাওয়া সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল জাজিরার বিপক্ষে সেমি-ফাইনালে তার খেলার সম্ভাবনা আছে।

শুরুর একাদশে রোনালদো, করিম বেনজেমা ও বেলকে একসঙ্গে শেষ দেখা গেছে এপ্রিলে, চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে।

অবশ্য শুধু বেলের ফেরায় নয়, পুরো দলকে একসঙ্গে পেয়েই খুশি রোনালদো। বিন স্পোর্টসকে তিনি বলেন, “শুধু করিম বা বেল নয়, পুরো দল পেলেই আমার ভালো লাগবে। আমি চাই দলে কারও চোট না থাকুক-এটা একটা ভালো লক্ষণ, আমরা সবাই একসঙ্গে আছি এবং দলটি খুব ভালো।”

“আমার মতো দলে দুজন ফরোয়ার্ড আছে। কিন্তু একইসঙ্গে মাঝমাঠ ও রক্ষণে অন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়ও আছে। যারা কম সময় খেলেছে তারা হয়তো ক্লাব বিশ্বকাপে একটা সুযোগ পাবে। বিবিসির জন্য আবার একসঙ্গে খেলাটা দারুণ হবে।”

ক্যারিয়ারে এ পর্যন্ত তিনবার ক্লাব বিশ্বকাপ জিতেছেন রোনালদো; ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একবার ও রিয়ালের হয়ে দুবার। প্রাপ্তির ঝুলিতে এবার যোগ করতে চান এর চতুর্থ শিরোপা।

“এখানে খেলাটা অবশ্যই আনন্দের। কারণ চ্যাম্পিয়ন্স লিগ জিতেই শুধু আপনি এখানে খেলতে পারেন। এখানে আমরা শুধু ঘুরতে আসিনি বরং জিততে এসেছি। কারণ এই টুর্নামেন্টটা মাদ্রিদ অনেক পছন্দ করে।”