রোনালদোর সমালোচকদের পাল্টা তোপ জিদানের

ক্রিস্তিয়ানো রোনালদোর সমালোচকদের দিকে পাল্টা তোপ দাগানোর সুযোগটা হাতছাড়া করেননি জিনেদিন জিদান। সেভিয়াকে উড়িয়ে দেওয়ার পর রিয়াল মাদ্রিদ কোচ জানালেন, জোড়া গোল করা শিষ্যের ওপর কখনই আস্থা হারাননি তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2017, 07:57 AM
Updated : 10 Dec 2017, 07:57 AM

গত শনিবার রাতে লা লিগার ম্যাচে সেভিয়াকে ৫-০ গোলে হারায় বর্তমান চ্যাম্পিয়নরা। কদিন আগে পঞ্চমবারের মতো ব্যালন ডি’অর জিতে লিওনেল মেসির পাশে বসা রোনালদো জোড়া গোল করেন। বাকি তিন গোলদাতা নাচো ফের্নান্দেস, টনি ক্রুস ও আশরাফ হাকিমি।

চ্যাম্পিয়ন্স লিগে গোল পেলেও লা লিগায় নিজেকে মেলে ধরতে পারছিলেন না রোনালদো। সমালোচনার তীরে বিদ্ধ হতে হয় পর্তুগিজ ফরোয়ার্ডকে। সেভিয়া ম্যাচের পর তাই সমালোচকদের দিতে পাল্টা তোপ দাগালেন জিদান।

“এটা রোনালদোর জন্য একটা নিখুঁত সপ্তাহ হতে পারে এবং আমি আশা করি, সে ছন্দে থাকবে।”

“আমি এরই মধ্যে বলেছি-এটা আমি এমনি এমনি বলিনি-কেননা, আমি তাকে চিনি এবং প্রতিদিনের অনুশীলনে তার আকাঙ্ক্ষাও জানি। জানতাম, সে গোল করতে যাচ্ছে।”

আগামীতে রোনালদোকে নিয়ে কথা বলার আগে সতর্ক থাকার পরামর্শও দিয়েছেন রিয়াল কোচ।

“কখনও কখনও সে গোল পায় না এবং কেউ খুশি হয় না কিন্তু তাকে নিয়ে (মন্তব্য করার আগে) আপনাকে সবসময় সতর্ক হতে হবে।”

কদিন পর ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপে ম্যাচ আছে রিয়ালের। ডিসেম্বরের ২৩ তারিখে রয়েছে ক্লাসিকো। জিদান আশাবাদী তার দল সাফল্যের ধারায় থাকবে।

“সব দিক থেকে আমরা বেড়ে উঠছি। আমরা খুশি। সেভিয়ার বিপক্ষে আমরা আসলেই ভালো খেলেছি এবং এটা আমাদের বুধবারের ম্যাচের প্রস্তুতির জন্য গুরুত্বপূর্ণ ছিল। সহজ কোনো ম্যাচ নেই কিন্তু এমন ফল নিয়ে ভ্রমণ করা ভালো।”