এখনও সেরাটা খুঁজে ফিরছে রিয়াল: জিদান

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডকে হারানোর পর রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান জানিয়েছেন, তার দল এখনও সেরাটা খুঁজে ফিরছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2017, 11:49 AM
Updated : 7 Dec 2017, 11:49 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে জার্মানির ক্লাবটিকে ৩-২ গোলে হারায় ইউরোপ সেরা প্রতিযোগিতাটির বর্তমান চ্যাম্পিয়নরা।

বোরহা মায়োরাল ও রোনালদোর গোলে শুরুতেই এগিয়ে যায় রিয়াল। জোড়া গোল করে ম্যাচে সমতা ফেরান ডর্টমুন্ডের পিয়ের-এমেরিক আউবামেয়াং। ম্যাচের নির্ধারিত সময় শেষের ৯ মিনিট আগে গোল করে দলকে দারুণ এক জয় এনে দেন লুকাস ভাসকেস।  

বরুসিয়ার বিপক্ষে দলের খেলা মনে ধরেছে জিদানের। তবে তার শিষ্যরা এখনও সেরা ফর্ম ফিরে পায়নি বলেও মত ফরাসি এই কোচের।

"ম্যাচে শুরুটা ছিল খুবই ভালো এবং শেষটাও ভালো হয়েছে।  মাঝে আমাদের কিছুটা ভুগতে হয়। কিন্তু ম্যাচটি নিয়ে আমি খুশি।… সেরা ফর্ম পেতে আমরা এমন দলগতভাবে তিন, চার বা পাঁচটা ম্যাচ খেলতে চাই।"

"আমরা ধারাবাহিকভাবে খেলতে পারছি না। আমি বোরহা ও ক্রিস্তিয়ানোর খেলায় খুশি। শেষ পর্যন্ত আমরা কঠিন একটি ম্যাচ খেলেছি। গ্রুপ পর্বটা ভালোভাবে শেষ করেছি।"

আগামী সোমবার হবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ড্র। কোয়ার্টার-ফাইনালে উঠার এই ধাপে রিয়ালের প্রতিপক্ষ হিসেবে দেখা যেতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল, ম্যানচেস্টার সিটি, পিএসজি, রোমা বা বেসিকতাসকে।

এ ব্যাপারে জিদান বলেন, "সোমবার দেখব, আমরা কাদের পাই। তবে মনে হচ্ছে, কঠিন প্রতিপক্ষ পাবো। আসলে আমি এসব পাত্তা দেই না।"