কৌতিনিয়োকে নিয়ে গুঞ্জনে আগ্রহ নেই বার্সা কোচের

জানুয়ারির দল-বদলে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে দলে টানতে বার্সেলোনা ফের চেষ্টা চালাবে বলে সংবাদ মাধ্যমের খবর। তবে এই গুঞ্জনের বিষয়ে আলোচনায় একদমই আগ্রহ নেই ক্লাবটির কোচ এরনেস্তো ভালভেরদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2017, 02:39 PM
Updated : 1 Dec 2017, 02:39 PM

সবশেষ দল-বদলে কৌতিনিয়োকে কিনতে জোর চেষ্টা চালায় বার্সেলোনা। কিন্তু তাদের তিনটি প্রস্তাব ফিরিয়ে দেয় লিভারপুল।

স্পেনের কিছু সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আক্রমণাত্মক এই মিডফিল্ডারের উপর এখনও নজর আছে কাতালুনিয়ার ক্লাবটি। ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে পেতে লিভারপুলকে আবারও প্রস্তাব দেবে তারা। এক্ষেত্রে দায়িত্বটা নাকি নেবেন খোদ বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

তবে সম্ভাব্য দল-বদলের এইসব গুঞ্জন নিয়ে কথা বলাটা অর্থহীন বলে মনে করেন ভালভেরদে।

"এই মুহূর্তে আমরা কাউকে চুক্তিভুক্ত করতে পারবো না। তাই যে খেলোয়াড়গুলো আমরা পেয়েছি তাদের প্রতি মনোযোগ দেওয়া যাক। দল-বদলের বাজার বন্ধের সময় এসব বিষয় নিয়ে কথা বলাটা আমাদের ক্ষতি করছে। এমনকি যখন আমরা দল-বদলের বাজারে পা রাখব তখনও সম্ভবত আমি এসব বিষয় নিয়ে আলোচনা করতে চাইবো না!"

"এই মুহূর্তে কৌতিনিয়ো আমার খেলোয়াড়দের একজন নয়। আমি আমার খেলোয়াড়দের ব্যাপারে ভাবতে চাই। শনিবার সেল্তা ভিগোর বিপক্ষে যে ম্যাচ আছে সেটা নিয়ে ভাবতে চাই।" 

শোনা যাচ্ছে, জানুয়ারির দল-বদলে বার্সেলোনা ছাড়তে পারেন আর্দা তুরান। তুরস্কের এই খেলোয়াড়ের সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালের নাকি যোগাযোগ আছে। মেসুত ওজিলের বিনিময়ে বার্সেলোনা তুরানকে ছাড়তে পারে বলে অনেকের ধারণা। এ ব্যাপারেও কথা বলতে চাননি ভালভেরদে।