‘সেরা ফর্মে ফিরবে ইউভেন্তুস ও দিবালা’

সময়টা ভালো যাচ্ছে না ইউভেন্তুসের; নিজেকে খুঁজে ফিরছেন দলটির অন্যতম সেরা খেলোয়াড় পাওলো দিবালা। তবে মৌসুমের দ্বিতীয়ার্ধে এই ফরোয়ার্ড ও তার দল সেরা ফর্মে ফিরবে বলে বিশ্বাস ক্লাবটির সাবেক তারকা আলেস্সান্দ্রো দেল পিয়েরোর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2017, 02:47 PM
Updated : 24 Nov 2017, 02:47 PM

গত মৌসুমে ঘরোয়া ডাবল সেরি আ, ইতালিয়ান সুপার কাপ জেতা এবং চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা ইউভেন্তুস এবার কিছুটা ছন্দহারা। লিগে শীর্ষে থাকা নাপোলি থেকে ৪ পয়েন্টে পিছিয়ে তৃতীয় স্থানে আছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। সব ধরনের প্রতিযোগিতায় গত চার ম্যাচে তাদের জয় মাত্র একটি।  

ছন্দে নেই দারুণভাবে মৌসুম শুরু করা দিবালাও। সেপ্টেম্বর থেকে ক্লাব ও জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত মাত্র দুটি গোল করেছেন ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।   

এ সব কিছুকে লম্বা একটি মৌসুমের অংশ হিসেবেই দেখছেন দেল পিয়েরো।

“এটাই প্রথম নয় যে, ইউভেন্তুস শরতে কঠিন অবস্থায় পড়েছে। বসন্তে অবস্থাটা ভালো হতে হবে। আমি এখনও আশা করি, ইউভেন্তুস ইতালিতে ও চ্যাম্পিয়ন্স লিগে প্রতিদ্বন্দ্বিতা করবে।”

ইউভেন্তুস তাদের শেষ ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে বার্সেলোনার সঙ্গে গোলশূন্য ড্র করে। এই লড়াইয়ে দিবালার খেলা ভালো ছিল বলে জানালেন দেল পিয়েরো।

“সে গোল করার ফর্ম খুঁজে ফিরছে, যেমনটা সে মৌসুমের শুরুতে দেখিয়েছিল। দিবালা তার মানটা আরও বাড়াচ্ছে। ওই পর্যায়ে ফিরতে সঠিক ভারসাম্যটাও সে খুঁজে পাবে।”

ইউভেন্তুস রোববার নিজেদের মাঠে সেরি আয় ক্রোতোনের মুখোমুখি হবে।

তবে ডিসেম্বরের শুরুতে দলটি মুখোমুখি হবে কঠিন সব প্রতিপক্ষের সঙ্গে। এর মধ্যে লিগে নাপোলি ও ইন্টার মিলানের সঙ্গে খেলবে তারা। চ্যাম্পিয়ন্স লিগে প্রতিপক্ষ অলিম্পিয়াকোস। ম্যাচগুলোতে ইউভেন্তুস দারুণভাবে জ্বলে উঠবে বলে বিশ্বাস দেল পিয়েরোর।