নেইমারের ফর্মে বিস্মিত নন আলভেস

বরাবরের মতো সেল্টিককে উড়িয়ে দেওয়ার ম্যাচেও জাদুকরী পারফরম্যান্সে সবাইকে মুগ্ধ করেছেন নেইমার। তবে ক্লাব ও জাতীয় দল সতীর্থের দুর্দান্ত ফর্মে মোটেও বিস্মিত নন দানি আলভেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2017, 01:17 PM
Updated : 23 Nov 2017, 01:25 PM

চ্যাম্পিয়ন্স লিগে 'বি' গ্রুপের ম্যাচে বুধবার রাতে স্কটল্যান্ডের ক্লাবটিকে ৭-১ গোলে হারায় পিএসজি। এতে জোড়া গোল করার পাশাপাশি এদিনসন কাভানির একটি গোলে অবদান রাখেন নেইমার। তাছাড়া পুরো ম্যাচ জুড়েই প্রতিপক্ষের রক্ষণে চাপ বজায় রাখতে ভূমিকা রাখেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।

পিএসজির দারুণ এই জয়ে জোড়া গোল করেন এদিনসন কাভানিও। কিলিয়ান এমবাপে, মার্কো ভেরাত্তি ও দানি আলভেস করেন একটি করে গোল। তাদের নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় জয় পাওয়ার পাশাপাশি গ্রুপ পর্বে ২৪ গোল করার রেকর্ড গড়ে পিএসজি।

অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার আর তার কদিন আগে ইউভেন্তুস থেকে প্যারিসের ক্লাবটিতে যোগ দেন আলভেস। নতুন ক্লাবের হয়ে দুই ব্রাজিরিয়ানই দারুণ খেলছেন।

লিগ ওয়ান ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে ক্লাবটির হয়ে এরই মধ্যে ১৩টি গোল করেছেন নেইমার। ১৪ ম্যাচে মোট ২১টি গোলের সঙ্গে জড়িয়ে আছে তার নাম।

নেইমারের এমন নজর কাড়া ফর্ম নিয়ে সাংবাদিকদের আলভেস বলেন, "এজন্যই সে এখানে। এটা আমার কাছে কোনো বিস্ময় না। পার্থক্য গড়তেই সে এখানে এসেছে। মানুষ টিকেট কিনে সেরাটা দেখতে পারে। তবে শুধু তার খেলা নয়, পুরো দলের।" 

"আমি যেমনটা বলছি, এটা কোনো অবাক করা বিষয় নয়। কারণ, নেইমার তার পুরো ক্যারিয়ার জুড়েই এমনটা করেছে। এখানেও এর ব্যতিক্রম হবে না।"