শেষ মুহূর্তের গোলে স্বস্তির ড্র মুক্তিযোদ্ধার

দুই গোল হজমের পর দারুণভাবে ঘুরে দাঁড়াল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে ২-২ ড্র করেছে দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2017, 02:54 PM
Updated : 20 Nov 2017, 02:54 PM

সম্ভাবনাজাগিয়েওলিগের প্রথম পর্বের হারের প্রতিশোধ নিতে পারল না রহমতগঞ্জ।প্রথম পর্বে পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচটি ৩-২ ব্যবধানে জিতেছিল মুক্তিযোদ্ধা।

বঙ্গবন্ধুজাতীয় স্টেডিয়ামে সোমবার ম্যাচের প্রথমার্ধে পাওয়া দুইটি সুযোগের একটি কাজে লাগিয়ে এগিয়ে যায় রহমতগঞ্জ।৩৪তম মিনিটে দাউদা সিসে দূরের পোস্টে ফাঁকায় থাকলেও ক্রসবার উঁচিয়ে শট নেন।তবে ৪৪তম মিনিটে সাদমান হোসেন অ্যানির বাড়ানো বলে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়ে সহজেই লক্ষ্যভেদ করেন আফেজ ওলাওলে ওলাডিপো।

৭০তমমিনিটেরগোলে মুক্তিযোদ্ধাকে আরও কোণঠাসা করে ফেলে রহমতগঞ্জ।বাঁ দিক থেকে সুমন দের বাড়ানো ক্রস নিখুঁত হেডে লক্ষ্যভেদ করেন গাম্বিয়ান ফরোয়ার্ড সিসে।চার মিনিট পর নাইজেরিয়ান ফরোয়ার্ড ম্যাগালান আওয়ালার গোলে ম্যাচে ফেরে মুক্তিযোদ্ধা।

৮৯তমমিনিটে নাজমুল ইসলাম রাসেলের গোলে সমতায় ফেরে মুক্তিযোদ্ধা। বাঁ দিকের ডি বক্সের বাইরে থেকে এই মিডফিল্ডারের নেওয়া শট গোলরক্ষক ওমর ফারুক লিংকনকে বোকা বানিয়ে কাছের পোস্টে লেগে জালে জড়ায়।

১৩ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে রহমতগঞ্জ। ৮ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে মুক্তিযোদ্ধা একাদশ স্থানে।

সোমবারপ্রথম ম্যাচে গোলশূণ্য ড্রয়ে সাইফ স্পোর্টিং ক্লাবকে রুখে দেয় আরামবাগ ক্রীড়া সংঘ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক