পরের পেনাল্টি নেইমার নেবে: কাভানি

পিএসজিতে পেনাল্টি নেওয়া নিয়ে জটিলতার সমাধান হয়েছে বলে দাবি করেছেন এদিনসন কাভানি। পরের ম্যাচে পিএসজি কোনো স্পট কিক পেলে সেটা নেইমার নেবেন বলে জানিয়েছেন উরুগুয়ের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2017, 07:04 AM
Updated : 19 Nov 2017, 10:03 AM

গত শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে নঁতেকে ৪-১ গোলে হারায় পিএসজি। দলের জয়ে জোড়া গোল অবদান রাখা কাভানি ম্যাচ শেষে পেনাল্টি ইস্যু নিয়ে কথা বলেন।

“কোচ (উনাই এমেরি) সিদ্ধান্ত নিয়েছেন, পরের পেনাল্টি নেইমার নেবে।”

গত ১৮ সেপ্টেম্বরে লিওঁর বিপক্ষে পিএসজির ২-০ গোলে জেতা ম্যাচ পেনাল্টি নেওয়া নিয়ে নেইমারের সঙ্গে ঝামেলা বাঁধে কাভানির। ‍দুজনই নিজেদের মধ্যে ঝামেলা অস্বীকার করেছেন; কিন্তু সেই ঘটনা ঘুরে ফিরে শিরোনামে এসেছে।

নতেঁর বিপক্ষে জালের নাগাল পাননি নেইমার। অপর দুই গোল আনহেল দি মারিয়া ও হাভিয়ের পাস্তোরের। ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। তবে এবারের লিগে সর্বোচ্চ ১৫ গোল করা কাভানি আরও উন্নতির তাগিদ দিচ্ছেন।

“আমরা জয়ের ধারায় থাকতে চাই। এই মৌসুমে আমাদের অনেক ম্যাচ খেলা বাকি আছে। আমরা উন্নতি করার দিকে এবং পয়েন্ট বাড়ানোর দিকে মনোযোগ দিচ্ছি।”

“গোল পেয়ে আমি খুশি। গোল পাওয়া এবং দলকে সাহায্য করতে পারা একজন স্ট্রাইকারের জন্য সবসময় দারুণ ব্যাপার। আশা করি আমরা এভাবেই এগিয়ে যেতে পারব।”