মেসির চুক্তি নিয়ে চিন্তা করবেন না: বার্সা কোচ

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসি এখনও নতুন চুক্তি না করায় কাম্প নউয়ে তার ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা কাটেনি। তবে এ নিয়ে সমর্থকদের চিন্তা না করার আহ্বান জানিয়েছেন দলটির কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2017, 10:05 AM
Updated : 18 Nov 2017, 10:05 AM

গত জুলাইয়ে নতুন চুক্তি করতে রাজি হন মেসি কিন্তু আনুষ্ঠানিকভাবে এখনও তা সম্পন্ন হয়নি। এই কালক্ষেপণে কাতালুনিয়ার ক্লাবটিতে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের ভবিষ্যত নিয়ে গুঞ্জন বাড়ছে। তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এ মৌসুম শেষে। নতুন চুক্তি না হলে সম্ভাব্য ফ্রি ট্রান্সফারে চলে যাওয়ার বিষয়ে অন্য ক্লাবগুলোর সঙ্গে আগামী জানুয়ারিতে কথা বলতেও বাধা থাকবে না মেসির।        

পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার বার্সেলোনা ছাড়তে পারেন-এমন আশঙ্কায় যেসব সমর্থকরা উদ্বেগে আছেন তাদের চিন্তা না করার পরামর্শ দিয়েছেন ভালভেরদে।

"আমি তাদের চিন্তা না করতে বলবো এবং মেসির খেলা দেখতে বলবো। উপলব্ধি করতে বলবো যে, সে চিন্তিত নয়। তাকে দেখাটা আনন্দের।"

আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর শনিবার লা লিগায় ফের মাঠে নামছে বার্সেলোনা। দারুণভাবে এবারের মৌসুম শুরু করা দলটি খেলতে যাবে টেবিলের নবম স্থানে থাকা লেগানেসের মাঠে।

পয়েন্ট টেবিলে দুদলের মাঝে পার্থক্যটা বড় হলেও প্রতিপক্ষকে খাটো করে দেখতে নারাজ ভালভেরদে। এই ধরণের ম্যাচগুলোই গত মৌসুমে বার্সেলোনাকে শিরোপা ছাড়া করেছিল বলে শিষ্যদের সতর্ক করে দিয়েছেন তিনি।