লিভারপুলে সুখেই আছেন কৌতিনিয়ো

লিভারপুল ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমাতে চেয়েছিলেন ফিলিপে কৌতিনিয়ো। সে ইচ্ছা পূরণ না হলেও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে সুখে আছেন বলে জানিয়েছেন  ব্রাজিলের এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2017, 02:33 PM
Updated : 13 Nov 2017, 02:33 PM

সবশেষ দল-বদলে নেইমারের শূন্যতা পূরণে কৌতিনিয়োকে পেতে অনেক চেষ্টা চালায় বার্সেলোনা। খেলোয়াড় নিজেও তাকে ছেড়ে দিতে লিভারপুল কর্তৃপক্ষের কাছে আবেদন করেছিল। কিন্তু কাতালান ক্লাবটির তিনটি প্রস্তাব ফিরিয়ে দেয় অল রেডরা। তারা জানিয়ে দেয়, ব্রাজিলের এই মিডফিল্ডার বিক্রির জন্য নয়।

তবে হার মানতে যেন রাজি নয় বার্সেলোনা। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আসছে জানুয়ারিতে ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে দলে টানতে আবারও নাকি চেষ্টা চালাবে কাতালুনিয়ার ক্লাবটি।

বর্তমানে জাতীয় দলের সঙ্গে আছেন কৌতিনিয়ো। আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় লন্ডনের ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে প্রস্তুত তিনি।

সেখানেই লিভারপুলে বেশ ভালো আছেন বলে জানালেন চলতি মৌসুমে ক্লাবের হয়ে চার গোল করা কৌতিনিয়ো।

"আমি বিশ্বের অন্যতম সেরা একটি লিগে খেলছি। আমি সবসময়ই খুশি। কিন্তু এখন জাতীয় দলে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। এই মুহূর্তে আমি আমার জীবন নিয়ে খুব সুখী।"

গত ২২ অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের কাছে ৪-১ গোলে হারা ম্যাচে শেষ খেলেছেন কৌতিনিয়ো। ঊরুর চোট কাটিয়ে ওঠা আক্রমণাত্মক এই মিডফিল্ডার এখন শতভাগ ফিট।