এমেরি, কাভানির সঙ্গে ঝামেলা নেই: নেইমার

পিএসজিতে কোচ উনাই এমেরির সঙ্গে সম্পর্কে ফাটল ধরার খবর উড়িয়ে দিয়েছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। সাংবাদিকদের অনুরোধ করেছেন এ ধরনের গল্প না লিখতে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2017, 05:38 PM
Updated : 10 Nov 2017, 05:39 PM

ফ্রান্সের লেকিপ পত্রিকায় একটি প্রতিবেদনে বলা হয়, গত অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে আসা নেইমারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না এমেরির।

সেপ্টেম্বরে ফরাসি লিগে লিওঁর বিপক্ষে একটি পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে সতীর্থ এদিনসন কাভানির সঙ্গে মতভেদ দেখা দেয় তার। ওই ঘটনার পর তাদের দুজনের মধ্যেও সম্পর্কের অবনতি ঘটেছে বলে খবর আসে। এটাকেও গুজব বলে উড়িয়ে দিয়েছেন ২৫ বছর বয়সী তারকা এই ফরোয়ার্ড।

রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতিপর্বে বর্তমানে জাতীয় দলের সঙ্গে আছেন নেইমার। শুক্রবার ফ্রান্সের লিলে জাপানের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে একটি গোল করেন বার্সেলোনার সাবেক এই খেলোয়াড়।

ওই ম্যাচ শেষে নেইমার বলেন, “প্যারিসে আমি খুব ভালো আছি, সুখে আছি। … কিছু বিষয় আমাকে  অনেক বিরক্ত করে-কাভানির সঙ্গে আমার কোনো সমস্যা নেই, কোচের সঙ্গেও আমার কোনো সমস্যা নেই।”

“আমি চাই, আপনারা কোচের সঙ্গে আমার সমস্যা আছে এমন গল্প বানানো বন্ধ করুন। আমি সাহায্য করতে, অবদান রাখতে এসেছি। আমি কোচকে সাহায্য করতে এসেছি।”

“এটা আমাকে বিরক্ত করে। এমনকি আমি এ বিষয়ে তিতের সঙ্গেও আলোচনা করেছি। তাই আমি আপনাদের এসব বন্ধ করতে বলছি। আমি খুব বাস্তববাদী। আমি গুজব পছন্দ করি না। আমি গল্প পছন্দ করি না।”