নেইমারের জন্য রিয়ালের দরজা খোলা: রামোস

নেইমারকে ঘিরে নতুন গুঞ্জন উঠেছে, পিএসজিতে নাকি ভালো নেই তিনি। এরই মাঝে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্হিও রামোস জানিয়ে রাখলেন, বার্সেলোনার সাবেক তারকার জন্য ইউরোপ চ্যাম্পিয়নদের দরজা খোলা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2017, 11:19 AM
Updated : 9 Nov 2017, 11:44 AM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু তাকে নিয়ে প্যারিসের ক্লাবটিতে শোনা যাচ্ছে অস্থিরতার কথা।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, কোচ উনাই এমেরির অধীনে নেইমার তার জীবন নিয়ে অসন্তুষ্ট। মূলত একারণেই ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

নেইমার প্রসঙ্গে স্প্যানিশ রেডিও কাদেনা সেরকে রিয়াল ডিফেন্ডার রামোস বলেন, "আমি সবচেয়ে সেরাটা পেতে পছন্দ করি। আর এটা পরিষ্কার যে, নেইমার সেরাদের একজন। সম্ভবত, সরাসরি রিয়াল মাদ্রিদে আসার চেয়ে পিএসজিতে যাওয়াটা তার জন্য সহজ ছিল।"

রিয়ালে নেইমারের আসার সম্ভাবনা প্রসঙ্গে রামোস বলেন, "এগুলো ব্যক্তিগত সিদ্ধান্ত। কী ঘটতে পারে, আপনি তা জানেন না।...সে যদি আসতে চায়, আমার দরজা তার জন্য খোলা। তার সঙ্গে আমার ভালো একটি সম্পর্কও আছে।"  

লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগসহ বার্সেলোনার হয়ে অনেক শিরোপা জেতা নেইমার পিএসজিতে এসেও দারুণ খেলছেন। লিগ ওয়ানে এখন পর্যন্ত আট ম্যাচে ৭ গোল করেছেন। চ্যাম্পিয়ন্স লিগে করেছেন ৪ গোল।