আগুয়েরোর সঙ্গে সম্পর্কটা উপভোগ করছেন জেসুস

ম্যানচেস্টার সিটিতে সের্হিও আগুয়েরোর সঙ্গে নতুন সম্পর্কটা দারুণ উপভোগ করছেন গাব্রিয়েল জেসুস। ব্রাজিলের এই ফরোয়ার্ড জানিয়েছেন, তাদের মাঠের বাইরের সম্পর্ক খেলার মাঠে আরও কার্যকর ভূমিকা রাখতে সহযোগিতা করছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2017, 02:21 PM
Updated : 24 Oct 2017, 02:43 PM

গত জানুয়ারিতে সিটিতে যোগ দেওয়ার পর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে দ্রুত নিজের জায়গা পাকা করে নেন জেসুস। শুরুতে ২০ বছর বয়সী এই তরুণের দারুণ পারফরম্যান্সে প্রথম একাদশে আগুয়েরোর জায়গা হুমকিতে পড়বে বলে ধারণা করেছিল অনেকে।

প্রিমিয়ার লিগে প্রথম তিন ম্যাচ খেলে তিন গোল করেছিলেন জেসুস। এর ফলে ওই সময় কয়েক ম্যাচ আগুয়েরোকে বেঞ্চে রেখে জেসুসকে নিয়ে প্রথম একাদশ সাজিয়েছিলেন কোচ পেপ গুয়ার্দিওলা।

তবে ফেব্রুয়ারিতে মেটাটারসাল ভেঙ্গে যাওয়ায় দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যান জেসুস। সুযোগটি কাজে লাগান আগুয়েরো। দ্রুতই ছন্দ ফিরে পান। এ মৌসুমেও ধরে রেখেছেন সেই ছন্দ।

আর তখন থেকেই থমকে যায় সিটিতে আগুয়েরোর জায়গায় জেসুসের স্থলাভিষিক্ত হওয়ার গুঞ্জন। বরং এ মৌসুমে আক্রমণভাগে দারুণ এক জুটি হয়ে ওঠার আভাস দিয়েছেন তারা। চলতি লিগে দুই জনে মিলে এখন পর্যন্ত করেছেন ১৩ গোল।

সতীর্থ আগুয়েরোর ব্যাপারে জেসুস বলেন, "সের্হিওর সঙ্গে আমার সম্পর্কটা খুব ভালো হচ্ছে। সে অসাধারণ এক ব্যক্তি। আমরা সবাই জানি, সে কি ধরণের খেলোয়াড়। সে চমৎকার একজন মানুষ। আমি তার ভক্ত।"

"তার সঙ্গে খেলাটা দারুণ ব্যাপার। মাঠের বাইরে যদি আপনাদের ভালো সম্পর্ক থাকে তাহলে সেটা মাঠে বয়ে আনাটা বেশি সহজ হয়। আর এই সম্পর্কই আমাদের মাঝে আছে।"

"আমরা একে অপরকে সহযোগিতা করি। আর এটা ম্যানচেস্টার সিটিকে সহায়তা করে।"

লিগে গত শনিবার নিজেদের মাঠে বার্নলির বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ে একটি গোল করে ক্লাবটির হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড স্পর্শ করেন আগুয়েরো। ২৯ বছর বয়সী এই খেলোয়াড় দ্রুত রেকর্ডটি নিজের করে নিবেন বলে বিশ্বাস জেসুসের।

নয় ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।