রোমাঞ্চকর লড়াইয়ে জয়ে ফিরল চেলসি

তিন ম্যাচ পর অবশেষে জয়ের দেখা পেয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে শুরুতে এগিয়ে গেলেও মাঝে পিছিয়ে পড়ে আন্তোনিও কোন্তের দল। তবে শেষ দিকে দুবার বল জালে পাঠিয়ে রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে গতবারের চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2017, 01:37 PM
Updated : 21 Oct 2017, 05:34 PM

শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে ৪-২ গোলে জিতেছে চেলসি।

লিগে ম্যানচেস্টার সিটি ও ক্রিস্টাল প্যালেসের কাছে হারের পর গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে রোমার সঙ্গে ৩-৩ গোলে ড্র করে কোন্তের দল।

দ্বাদশ মিনিটে চমৎকার এক গোলে দলকে এগিয়ে দেন পেদ্রো। এডেন হ্যাজার্ডের কাটব্যাক পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো জোরালো শটে বল জালে পাঠান স্প্যানিশ এই ফরোয়ার্ড।

বিরতির ঠিক আগে আবদুলাই দুকুরের গোলে সমতায় ফিরে ওয়াটফোর্ড। দাভিদ লুইস হেডে বল বিপদমুক্ত করার চেষ্টা করলে তা পেয়ে দুর্দান্ত ভলিতে কাছের পোস্ট ঘেঁষে জালে পাঠান ফরাসি এই মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে এগিয়ে যায় অতিথিরা। বাঁ-দিক থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রিচার্লিসনের পাস পেয়ে গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার রবের্তো পেরেইরা।

৭১তম মিনিটে ডান দিক থেকে পেদ্রোর ক্রসে হেডে সমতা ফেরান বেলজিয়ামের ফরোয়ার্ড মিচি বাতসুয়াই।

৮৭তম মিনিটে উইলিয়ানের ক্রসে স্প্যানিশ এই ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতার হেডে  ফের এগিয়ে যায় চেলসি। আর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে নিজের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেন বাতসুয়াই।      

৯ ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে চেলসির পয়েন্ট ১৬। ওয়াটফোর্ডের পয়েন্ট ১৫।