ক্যারিয়ারের দারুণ সময় উপভোগ জেসুসের

ক্লাব ও জাতীয় দলের হয়ে সময়টা দুর্দান্ত কাটছে গাব্রিয়েল জেসুসের। আর তা দারুণ উপভোগ করছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 11:22 AM
Updated : 16 Oct 2017, 11:22 AM

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাদ স্টেডিয়ামে স্টোক সিটিকে ৭-২ গোলে উড়িয়ে দিতে জোড়া গোল করেন জেসুস। তার তিন দিন আগে দেশের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে ৩-০ গোলের জয়ে দুবার বল জালে পাঠান ২০ বছর বয়সী এই ফরোয়ার্ড।

নিয়মিত গোল পেয়ে ভীষণ খুশি জেসুস ম্যানচেস্টার ইভেনিং নিউজকে বলেন, “যত বেশি সম্ভব আমি গোল করতে চাই। ব্রাজিল জাতীয় দলের জার্সি গায়ে গোল করতে পারাটা দারুণ ব্যাপার। সিটির জার্সি পরেও তা করতে আমি ভালোবাসি।”

“আমি আমার জীবনের দারুণ এ মুহূর্ত উপভোগ করছি। গত মৌসুমে আমি চোট পেয়েছিলাম, কিন্তু সেটা আমাকে রুখতে পারেনি। আমার দল ও ম্যানেজমেন্ট আমাকে খুব সাহায্য করেছে।”

এ মৌসুমে সিটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত সাত গোল করে সের্হিও আগুয়েরো ও রাহিম স্টার্লিংয়ের সঙ্গে যৌথভাবে দলের সর্বোচ্চ গোলদাতা জেসুস।

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দুই সপ্তাহ বাইরে থাকার পর স্টোক সিটির বিপক্ষে ম্যাচের দলে ফিরেন আগুয়েরো। তবে মাঠে নামা হয়নি তার।

গত জানুয়ারিতে পালমেইরাস থেকে আসা জেসুস তার খেলার উন্নতিতে আগুয়েরোর অনেক অবদান দেখছেন।

“প্রতিদিন সের্হিওর কাছ থেকে আমি অনেক কিছু শিখি। তবে শুধু তার কাছ থেকেই নয়-আমি পুরো দলের কাছ থেকেই শিখি। আমরা একে অপরের থেকে শিখি-আমি আমার জ্ঞান তাদেরকে দেই আর তারা তাদেরটা আমাকে দেয়। এটা বিনিময়ের মতো।”

আট ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।