দুর্দান্ত ম্যাচে ড্রয়ে সন্তুষ্ট বার্সেলোনা কোচ

আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে পিছিয়ে পড়ার পর শেষ পর্যন্ত বার্সেলোনা ড্র করতে পারায় সন্তুষ্ট কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2017, 11:29 AM
Updated : 15 Oct 2017, 11:31 AM

নিজেদের মাঠে শনিবার রাতে সাউল নিগেসের গোলে এগিয়ে যায় আতলেতিকো। দ্বিতীয়ার্ধের শেষ দিকে লুইস সুয়ারেসের গোলে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। এতে ছেদ পড়ে চলতি লিগে দলটির শতভাগ জয়ের ধারায়। 

সমতা ফেরানোর পর এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পেয়েছিল বার্সেলোনা। সুযোগগুলো কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি-সুয়ারেসরা। তবে শক্তিশালী প্রতিপক্ষের মাঠে এই ফলে অসন্তুষ্ট নন ভালভেরদে।

“এই ম্যাচ নিয়ে আমার অনুভূতি ইতিবাচক। এগিয়ে গিয়েছিল এমন একটি দলের বিপক্ষে এক পয়েন্ট পাওয়াকে আমাদের অবশ্যই মূল্যবান ধরতে হবে। আতলেতিকো সাধারণত তাদের এগিয়ে যাওয়াটা খুব ভালোভাবেই ধরে রাখে।”

প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে বার্সেলোনার খেলা ভালো ছিল বলে মনে করেন ভালভেরদে।

“প্রথমার্ধে, গোলের সুযোগ তৈরি করাটা কঠিন হয়েছে আমাদের। প্রথমার্ধের পর, আমরা আরও অরক্ষিত ছিলাম কিন্তু বেশি সুযোগ পেয়েছিলাম। (সমতাসূচক গোলের পর) জয়েরও সুযোগ পেয়েছিলাম আমরা। দারুণ একটি পরিবেশে সব মিলিয়ে এটা অসাধারণ একটা ম্যাচ ছিল।”

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে এই নিয়ে মাত্র তিনটি গোল করলেন সুয়ারেস। তবে উরুগুয়ের এই স্ট্রাইকারের ফর্মে ফেরা নিয়ে আশাবাদী ভালভেরদে।

“গোল করা ছাড়াও খুব ভালো খেলেছে সুয়ারেস। ফরোয়ার্ডদের আত্মবিশ্বাস খুব দ্রুত পরিবর্তন হতে পারে- বিশেষ করে, তারা যখন গোল করে।”

আতলেতিকোর মাঠে ড্রয়ে লিগে নিজেদের শতভাগ জয়ের ধারায় ছেদ পড়লেও পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে বার্সেলোনা। আট ম্যাচে কাতালান দলটির পয়েন্ট ২২। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।