ওয়াটফোর্ডের মাঠে আর্সেনালের হার

ওয়াটফোর্ডের মাঠে প্রথমার্ধে এগিয়ে যাওয়া আর্সেনাল শেষ পর্যন্ত নিজেদের জাল অক্ষত রাখতে পারেনি। দ্বিতীয়ার্ধে দুই গোল খেয়ে হেরে বসেছে আর্সেন ভেঙ্গারের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2017, 06:37 PM
Updated : 15 Oct 2017, 08:41 AM

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের দিনের শেষ ম্যাচে ২-১ গোলে হেরেছে আলেক্সিস সানচেস ও অ্যারন র্যামজিকে ছাড়া খেলতে নামা আর্সেনাল। এবারের লিগে এই নিয়ে তৃতীয় ম্যাচ হারলো আর্সেন ভেঙ্গারের দল।

প্রতিপক্ষের মাঠে ৩৯তম মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। ম্যাচের প্রথম কর্নারে হেডে গোলটি করেন জার্মান ডিফেন্ডার পের মার্টেজাকার।

৭১তম মিনিটে সফল স্পট কিকে স্কোরলাইনে সমতা টানেন ইংলিশ ফরোয়ার্ড ট্রই ডিনি। স্প্যানিশ ডিফেন্ডার এক্তর বেইয়েরিন ডি-বক্সে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনকে ফাউল করলে পেনাল্টিটি পায় ওয়াটফোর্ড।

যোগ করা সময়ে অতিথিদের স্তব্ধ করে দেয় ওয়াটফোর্ড। ডি-বক্সের মধ্য থেকে জোরালো শটে জয়সূচক গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার টম ক্লেভারলি।

এই জয়ে ১৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে ওয়াটফোর্ড।

ঘরের মাঠে স্টোক সিটিকে ৭-২ গোলে উড়িয়ে দিয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

দিনের প্রথম ম্যাচে লিভারপুলের মাঠে গোলশূন্য ড্র করা ম্যানচেস্টার ইউনাইটেড ২০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

অন্য ম্যাচে বোর্নমাউথকে ১-০ গোলে হারানো টটেনহ্যাম হটস্পার ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

পয়েন্ট টেবিলের তলানির দল ক্রিস্টাল প্যালেসের মাঠে ২-১ গোলে হেরে গেছে চেলসি। ১৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে গতবারের চ্যাম্পিয়নরা।

আর্সেনাল, বার্নলি ও লিভারপুলের পয়েন্টও সমান ১৩। তবে গোল ব্যবধানের হিসেবে ষষ্ঠ আর্সেনাল, সপ্তম বার্নলি ও অষ্টম লিভারপুল।