বার্সেলোনা থেকে রিয়াল ভালো: সিমেওনে

বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে নির্দ্বিধায় তাদেরকে কঠিন প্রতিপক্ষ হিসেবে মেনে নিলেন আতলেতিকো মাদ্রিদের কোচ। তবে শক্তির বিচারে বর্তমানে কাতালান ক্লাবটির চেয়ে রিয়াল মাদ্রিদকে ভালো দল মনে করেন দিয়েগো সিমেওনে।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2017, 03:08 PM
Updated : 13 Oct 2017, 03:12 PM

এবারের লা লিগায় দারুণ ছন্দে আছে বার্সেলোনা। এখন পর্যন্ত হওয়া সাত ম্যাচের সবকটি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে এরনেস্তো ভালভেরদের দল। ৬ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আতলেতিকো। আর চিরপ্রতিদ্বন্দ্বীদের চেয়ে ৭ পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল।

লিগে শনিবার রাতে সিমেওনের দল নিজেদের মাঠে বার্সেলোনার মুখোমুখি হবে। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি।

নেইমার চলে যাওয়ার পর বার্সেলোনা যেভাবে নিজেদের মানিয়ে নিয়েছে তার প্রশংসা করেছেন সিমেওনে। তবে তার কাছে, জিদানের দলই বর্তমান বিশ্বের সেরা।

বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, "বার্সেলোনা বিশ্বের সেরা দলগুলোর একটি। কিন্তু এখন রিয়াল অধিকতর ভালো একটি দল।"

"নেইমার চলে যাওয়ার পর বার্সেলোনা নিজেদের পুনর্গঠন করেছে।...তাদের একটা বিজয়ী জিন আছে। তারা ক্লান্ত হয় না।" 

লিগে গত ১৪ ম্যাচের একটিতেও বার্সেলোনাকে হারাতে পারেনি আতলেতিকো। কাতালুনিয়ার দলটির বিপক্ষে তারা সবশেষ জয় পেয়েছিল ২০১০ সালের ফেব্রুয়ারিতে, সিমেওনে আসার আগে।

এবার সে ব্যর্থতা কাটিয়ে ওঠার ব্যাপারে আশাবাদী সিমেওনে।

"লিগে আমরা তাদের হারাতে পারিনি। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি ম্যাচে আমরা তাদের সঙ্গে ড্র করেছিলাম; যা (২০১৩-১৪ মৌসুমে) আমাদের লা লিগা জিতেয়েছিল। তবে চ্যাম্পিয়ন্স লিগে আমরা তাদের দুইবার বিদায় করে দিয়েছি।" 

"তারা সবসময় আমাদের চেয়ে বেশি গোল করে। ভাগ্যক্রমে তারা আমাদের হারায় না। তারা খুবই ভালো দল। চ্যাম্পিয়ন্স লিগে আমরা আরও শক্তিশালী হয়েছি। আশা করি, লা লিগায়ও আমরা (জয় খরা) শেষ করতে পারবো।"