ওডোইনের হ্যাটট্রিকে শেখ জামালের বড় জয়

রাফায়েল ওডোইনের হ্যাটট্রিকে প্রিমিয়ার লিগে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2017, 01:17 PM
Updated : 13 Oct 2017, 01:22 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার শেখ জামালের ৫-০ গোলের জয়ে চার গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড ওডোইন। অপর গোলটি ইয়াসিন খানের।

শুধু থেকেই ফরাশগঞ্জকে চেপে ধরে শেখ জামাল। তৃতীয় মিনিটে জাভেদ খানের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন ওডোইন।

দুই মিনিট পর জাহেদ পারভেজ চৌধূরীর কর্নারে ইয়াসিনের হেড জালে জড়ালে ব্যবধান দ্বিগুণ করে নেয় লিগের তিনবারের চ্যাম্পিয়ন শেখ জামাল।

ষোড়শ মিনিটে চিনেডু ম্যাথিউয়ের শট সাইড পোস্টে লেগে ফিরলে হতাশ হতে হয় ফরাশগঞ্জকে। উল্টো ২৫তম মিনিটে আরও পিছিয়ে পড়ে দলটি। জাহেদের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের একটু ওপর থেকে ওডোইনের নেওয়া শট ঠিকানা খুঁজে পায়।

৩০তম মিনিটে জাভেদের বাড়ানো বল জালে জড়িয়ে হ্যাটট্রিক পূরণ করেন ওডোইন। পাঁচ মিনিট পর নিজের চতুর্থ গোলটি করেন নাইজেরিয়ার এই ফরোয়ার্ড। জাহেদের পাস ধরে মোমোদু বাহ বল বাড়ান গোলমুখে। ফরাশগঞ্জের এক ডিফেন্ডারের গায়ে লেগে বল জালে ঢোকার আগ মুহূর্তে পা ছোঁয়ান ওডোইন।

দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও লিগে সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে জোসেফ আফুসির দল। ফরাশগঞ্জের পয়েন্ট ৬।