শেখ রাসেলকে রুখে দিল রহমতগঞ্জ

প্রিমিয়ার লিগে শেখ রাসেল ক্রীড়া চক্রকে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। পিছিয়ে পড়ার পর ১-১ ড্র করেছে কামাল বাবুর দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2017, 12:58 PM
Updated : 10 Oct 2017, 12:58 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখে একাদশ মিনিটেই এগিয়ে যায় শেখ রাসেল। সতীর্থের কর্নারে আলমগীর কবির রানার ব্যাক হেড গোললাইন থেকে মোজাম্মেল হোসেন নিরা হেড করে ফেরানোর পর চলন্ত বলে শাহেদুল আলম শাহেদের জোরালো ভলি ঠিকানা খুঁজে পায়।

পিছিয়ে পড়া রহমতগঞ্জ সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে। ৩৮তম মিনিটে বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা মোহাম্মদ সোহেলের জোরালো শট সাইড পোস্টে লেগে ফেরে। শেষ দিকে ডান দিক দিয়ে আক্রমণ যাওয়া ফয়সাল আহমেদের ক্রসে গোলমুখ থেকে সোহেলে টোকাটা দিতে ব্যর্থ হলে দলটির হতাশা আরও বাড়ে।

দ্বিতীয়ার্ধের শুরুতে গোলবঞ্চিত হয় শেখ রাসেলের। ৫০তম মিনিটে আলমগীরের ভলি ক্রসবারে লেগে ফিরলে ব্যবধান দ্বিগুণ হয়নি।

প্রতিআক্রমণ থেকে গোল করে ৭৪তম মিনিটে সমতায় ফেরে রহমতগঞ্জ। গায়ের সঙ্গে সেঁটে থাকা ডিফেন্ডারকে বোকা বানিয়ে রাশেদুল ইসলাম শুভর আড়াআড়ি পাস থেকে মাপা শটে লক্ষ্যভেদ করেন ইসমাইল বাঙ্গুরা।

তিন মিনিট পর আবারও গোলবঞ্চিত হয় আগের ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে ড্র করে আসা শেখ রাসেল। এবার ডি বক্সের ওপর থেকে বিশ্বনাথ ঘোষের দূরপাল্লার শট ক্রসবারে লেগে ফেরে।

যোগ করা সময়ে রহমতগঞ্জকে গোলবঞ্চিত করে পোস্ট। সতীর্থের ফ্রি কিকের পর ডি বক্সের ভেতরের ডান দিকে বল পাওয়া শুভর শট ফিরিয়ে দেয় দূরের পোস্ট।

১০ ম্যাচে চতুর্থ ড্র করা শেখ রাসেলের পয়েন্ট ১৩; পঞ্চম ড্র করা রহমতহঞ্জের পয়েন্ট ১১।