হিগুয়াইন সামর্থ্যের পুরোটা না দেওয়ায় ক্ষুব্ধ ইউভেন্তুস কোচ

মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির মতে, চলতি মৌসুমে এখনও সামর্থ্যের পুরোটা দিয়ে খেলেননি গনসালো হিগুয়াইন। তাই আর্জেন্টাইন এই স্ট্রাইকারের ওপর ক্ষুব্ধ ইউভেন্তুস কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2017, 12:58 PM
Updated : 9 Oct 2017, 12:58 PM

গত বছর ৯ কোটি ইউরো ট্রান্সফার ফিতে নাপোলি থেকে আসা হিগুয়াইন ইউভেন্তুসের হয়ে শেষ দুই ম্যাচেই গোল করেছেন। তবে চলতি মৌসুমের শুরু থেকে পারফরম্যান্সের বিচারে তাকে ছাড়িয়ে গেছেন তার স্বদেশি পাওলো দিবালা। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১২ গোল করেছেন এই ফরোয়ার্ড।

গত দুই ম্যাচের মতো দলের খুব প্রয়োজনের সময় যে হিগুয়াইন গোল করেন-তা মানেন আল্লেগ্রি। তারপরও তার পারফরম্যান্সে হতাশ ইতালিয়ান এই কোচ।

ইতালির একটি ক্রীড়া পত্রিকাকে আল্লেগ্রি বলেন, “গনসালোকে আরও বেশি ফল নির্ধারক হতে হবে। সে যা পারে এখন পর্যন্ত তার ৫০ ভাগ করেছে।”

“হিগুয়াইন একজন অসাধারণ খেলোয়াড়। তার উপর আমি অনেক রেগে যাই, কারণ আমি আরও চাই, কারণ সে অনেক বেশি কিছু করতে পারে।”

“সে ২৫-৩০ গোল পেল কি-না সেটা ব্যাপার না, গুরুত্বপূর্ণ বিষয় হলো ওগুলো ফল নির্ধারক গোল। শারীরিকভাবে সে ভালো অবস্থায় আছে, আন্তর্জাতিক বিরতির সময় সে কঠিন পরিশ্রম করেছে। কিন্তু এখনও সে শতভাগে পৌঁছেনি।”

চলতি মৌসুমে সেরি আয় এখন পর্যন্ত তিনটি ও সব প্রতিযোগিতা মিলিয়ে চারটি গোল করেছেন হিগুয়াইন।

লিগ শিরোপা ধরে রাখার অভিযানে সাত ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউভেন্তুস। ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে নাপোলি।