'অমূল্য' দিবালার সঙ্গে নতুন চুক্তি করবে ইউভেন্তুস

পাওলো দিবালার সঙ্গে বন্ধনটা আরও সুদৃঢ় করতে চায় ইউভেন্তুস। সে লক্ষ্যে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে বিশাল অঙ্কের নতুন চুক্তির প্রস্তাব দিতে ক্লাব  প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন ক্লাবটির প্রধান নির্বাহী জুজেপ্পে মারোত্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2017, 02:54 PM
Updated : 7 Oct 2017, 03:01 PM

২০১৫ সালে পালেরমো থেকে আসা দিবালা ইউভেন্তুসে এরই মধ্যে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। আক্রমণভাগের এই খেলোয়াড় বিশ্বের সেরা ফরোয়ার্ডদের একজন হয়ে উঠতে পারেন বলেও অনেকের ধারণা। এমনকি স্বদেশি পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসির যোগ্য উত্তরসূরিও ভাবা হয় তাকে।

মারোত্তার দৃষ্টিতে দিবালা ইউভেন্তুসের জন্য খুবই গুরুত্বপূর্ণ।   

"সে অমূল্য। কারণ, আমরা খেলোয়াড় বিক্রি করে দেয় এমন ক্লাব না।"

"আমি সবসময়ই বলি যে, একজন খেলোয়াড়ের ভবিষ্যৎ তার হাতেই থাকে। আর পাওলো বলেছে, সে সারাজীবনের জন্য নিজেকে আমাদের ক্লাবের সঙ্গে বাঁধতে চায়। আমরা শিগগিরই তাকে নতুন চুক্তিতে বাঁধবো।" 

অগাস্টে নেইমার কাম্প নউ ছেড়ে গেলে তার শূন্যতা পূরণে বার্সেলোনা দিবালাকে কিনতে চেষ্টা করেছিল বলে গুঞ্জন আছে। তবে শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। দিবালা নিজেও ইউভেন্তুসে থেকে যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

চলতি মৌসুমে দারুণ শুরু করা দিবালা সেরি আয় মাত্র সাত ম্যাচে করেছেন ১০ গোল। অবশ্য আতালান্তার বিপক্ষে লিগে ২-২ ড্র হওয়া নিজেদের সবশেষ ম্যাচে জ্বলে উঠতে পারেননি তিনি। এমনকি ওই ম্যাচের শেষ দিকে স্পট কিকে বল জালে জড়াতে ব্যর্থ হন তারকা ফরোয়ার্ড।

দিবালার সঙ্গে ইউভেন্তুসের বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত।